বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে ক্লাব দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৬

  • আপডেটঃ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জ শহরে একটি ক্লাব দখলকে কেন্দ্র করে ও মাদক ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ছয়জন।

সোমবার (২৮ জুন) রাত ১০টায় শহরের চাষাঢ়া রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শহরের চাষাঢ়া বস্তিতে গড়ে ওঠা ক্লাবটি পরিচালনা করতেন মানিক ও শামীম নামে দুই ব্যক্তি। সেখানে কয়েকদিন ধরেই হানা দিচ্ছিল ইসদাইর বুড়ির দোকান এলাকার জুয়েল ও সোহাগ গ্রুপ। এ নিয়ে তাদের মধ্যে কয়েকদিনে ধরেই উত্তেজনা বিরাজ করছিল। সোমবার রাতে উভয়পক্ষের লোকজন একে অন্যের ওপর হামলা চালান। তখন রুবেল (২৮) নামে এক নৈশপ্রহরী গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু ঘটে। এসময় সন্ত্রাসীদের ধারালো ছুরিকাঘাতে আহত হন জুয়েল (৩২), জামান (২৮), চঞ্চল (২৮) ও সোহাগ (৪০)। পরে তাদের আশঙ্কজন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে খবর পয়ে ঘটনাস্থলে যান ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান। তিনি বলেন, ‘চাষাড়া বস্তিতে একটি ক্লাব তৈরি হয়েছে। সেই ক্লাবটি দখলের জন্য দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। সেই বিরোধে সোমবার রাতে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে একজন নিহত হন। আর আহত হয়েছেন দুই গ্রুপের অন্তত ছয়জন। প্রত্যেকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। আর হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। তাদের গ্রেফতার করে হত্যার আসল রহস্য উদঘাটন করা হবে।’

এই বিভাগ থেকে আরও পড়ুন

এক ক্লিকে বিভাগের খবর

স্বত্ব © তাজা বার্তা ২০২০-২০২১
Developed by XOFT IT