বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

কুমিল্লায় এক ট্রাক গাঁজাসহ, গ্রেফতার ৩

  • আপডেটঃ শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩৮ বার দেখা হয়েছে

কুমিল্লার এক ট্রাক গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। জব্দকৃত গাঁজার বর্তমান বাজার মূল্য ১৫ লাখ ৩০ হাজার টাকা।

শুক্রবার (২৫ জুন) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমতলী বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে শনিবার (২৬ জুন) সকালে তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

র‍্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর গ্রামের মাইন উদ্দীনের ছেলে মো. ওমর ফারুক (২৬), একই উপজেলার জয়নগর গ্রামের মৃত আলকাছ মিয়ার ছেলে মো. অবদুল হাদি (৩৭) ও গাজীপুরের টংগীর আরিছপুর গ্রামের আবদুল মজিদের ছেলে মো. আবদুর রহিম (২৪) ।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জাগো নিউজকে জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী বিশ্বরোড এলাকায় র‍্যাব অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১০২ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘র‍্যাবের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার দুপুরে আদালতের মধ্যেমে তাদের কুমিল্লা কারাগারে পাঠানো হবে।’

এই বিভাগ থেকে আরও পড়ুন

এক ক্লিকে বিভাগের খবর

স্বত্ব © তাজা বার্তা ২০২০-২০২১
Developed by XOFT IT