বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

রিয়েলমি এয়ার বাডস ২-এ মুগ্ধ তরুণ সঙ্গীতশিল্পীরাও

  • আপডেটঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৪৫ বার দেখা হয়েছে

অনেকেই বলেন সঙ্গীতে রয়েছে সঞ্জীবনী শক্তি। মোবাইল ফোন ও ডিজিটাল ডিভাইসে গান শুনতে, কথা বলতে চাই সেরা সঙ্গী। সঙ্গীতপ্রেমীদের সেই সঙ্গী হয়ে উঠতে পারে রিয়েলমি বাডস এয়ার ২। কারণ এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন, স্টুডিও লেভেল সাউন্ড কোয়ালিটির পাশাপাশি ২৫ ঘণ্টার প্লে-ব্যাক।

এর অসাধারণ ফিচার ব্যবহারকারীকে সঙ্গীতের অনন্য জগৎ থেকে ঘুরে আসার অসাধারণ অভিজ্ঞতা দেবে।
তরুণ জনপ্রিয় অনেক মিউজিশিয়ানও রিয়েলমি বাডস এয়ার ২-এর প্রশংসা করেছেন।

রিয়েলমি জানিয়েছে, বাডস এয়ার ২-এ থাকা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোড বাইরের কোনো উচ্চ শব্দ (২৫ ডেসিবল পর্যন্ত) ছাড়াই মিউজিকের প্রশান্ত জগতে বিচরণের অসাধারণ অভিজ্ঞতা দিতে সক্ষম। পাশাপাশি এটি অনেক ক্ষুদ্র ফ্রিকোয়েন্সির শব্দও ফিল্টার করতে পারে। ফলে ব্যবহারকারীরা সহজেই গানের জগতে হারিয়ে যেতে পারবেন।

বাডস এয়ার ২-এ ব্যবহৃত ডায়মন্ড গ্রেড কার্বন ডায়াফ্রাম মিউজিক স্টুডিও মানের সাউন্ড কোয়ালিটি নিশ্চিত করে। এতে বেইজ বুস্ট ও বেইজ ইনহ্যান্সম্যান্ট সুবিধা থাকায় তরুণ শ্রোতারা অসাধারণ মিউজিক ও কথা শোনার অভিজ্ঞতা পাবেন। এর মাধ্যমে লাইভ রেকর্ডিং, ইলেকট্রনিক মিউজিক, রক মিউজিকসহ যেকোনো মিউজিকে বেইজ বাড়াতে পারবেন।

সম্প্রতি, কয়েকজন মিউজিশিয়ান সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়েলমি বাডস এয়ার ২ ব্যবহারের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তাদের মাঝে একজন হলেন তরুণ সঙ্গীতশিল্পী মাশা ইসলাম।

তিনি বলেন, ‘যেহেতু আমি গান গাই এবং প্রচুর মিউজিক শুনি, তাই আমার কাছে গান শোনার সময় সাউন্ড কোয়ালিটি ভালো থাকাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। রিয়েলমি বাডস এয়ার ২ এর অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোড বাইরের শব্দ ও কোনো বাধা ছাড়াই আমাকে মিউজিক শুনতে সাহায্য করেছে। প্রায়ই আমি সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ করি। রিয়েলমি বাডস এয়ার ২ ব্যবহার করলে শ্রোতারা আমার কথা আরও স্পষ্ট শুনতে পান।’

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রায়েফ আল হাসান রাফা বলেন, ‘রিয়েলমি বাডস এয়ার ২ সত্যিই অনেক চমৎকার। এর স্পিকার ও অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন মোডের পাশাপাশি ট্রান্সপারেন্সি মোডও অসাধারণ। ভিডিও কলের সময় এই বাডস ব্যবহার করে আমি দুর্দান্ত অভিজ্ঞতা পেয়েছি। এক জোড়া ইয়ার বাডস থেকে আপনি যা যা আশা করেন, তার সবই এতে আছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে এটি খুব দ্রুত চার্জ হয় এবং দামেও যথেষ্ট সাশ্রয়ী।’

দেশের ইন্ডি মিউজিক জগতের জনপ্রিয় শিল্পী প্রগতা নাওহা তার ‘ফিভার ড্রিম’ গানটি রিয়েলমি এয়ার বাডস ২ এর মাধ্যমে রেকর্ড করে শ্রোতাদেরকে শোনান। তিনি বলেন, ‘রিয়েলমি বাডস এয়ার ২ এর সাউন্ড কোয়ালিটি অসাধারণ এবং এর চার্জের সক্ষমতাও দুর্দান্ত। এগুলো স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় এবং টাচ-কন্ট্রোল্ড। এই এয়ার বাডসগুলো মিউজিশিয়ান ও মিউজিক লাভারদের পছন্দ মাথায় রেখে তৈরি করা হয়েছে। আমার সবচেয়ে বেশি পছন্দ হয়েছে এর অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেল্যাশন মোডটি, কারণ এটি ব্যবহার করে বাইরে গান শুনলে বাইরের শব্দে বিরক্ত হতে হয় না। এই ইয়ার বাডসগুলো আপনাকে সবচেয়ে দুর্দান্ত অডিও অভিজ্ঞতা দেবে।’

রিয়েলমি বাডস এয়ার ২-তে টানা ২৫ ঘণ্টা প্লেব্যাক সময় পাওয়া যায় এবং মাত্র ১০ মিনিটের চার্জে ১২০ মিনিট নিরবছিন্ন গান শোনা যায়। এই ইয়ার বাডসগুলোর বর্তমান বাজারমূল্য মাত্র ৪ হাজার ৯৯৯ টাকা।

বিস্তারিত জানতে ক্লিক করুন এই লিংকে

সঙ্গীতপ্রেমীদের জন্য ভবিষ্যতে আরও নতুন নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডস বাজারে নিয়ে আসার কথা জানিয়েছে রিয়েলমি।

এই বিভাগ থেকে আরও পড়ুন

এক ক্লিকে বিভাগের খবর

স্বত্ব © তাজা বার্তা ২০২০-২০২১
Developed by XOFT IT