বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:৫৮ পূর্বাহ্ন

একাধিক সুযোগ তৈরি করেও জয় পেল না কলম্বিয়া

  • আপডেটঃ শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৬৩ বার দেখা হয়েছে

ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচে কোনোমতে ১-০ গোলের জয় পেলেও, দ্বিতীয় ম্যাচে আর তা সম্ভব হলো না কলম্বিয়ার। ফিনিশিং ব্যর্থতায় ভেনেজুয়েলাকে হারাতে পারল না তারা, ম্যাচ হলো গোলশূন্য ড্র।

গোলানিয়ায় পেদ্রো লুডভিক স্টেডিয়ামে একের পর এক আক্রমণ করে গেছে কলম্বিয়া। কিন্তু সেগুলোকে গোলে রূপান্তর করতে পারেনি তারা। এক্ষেত্রে কৃতিত্ব দিতে হবে ভেনেজুয়েলার রক্ষণভাগকেও। কলম্বিয়ার নেয়া ৮টি লক্ষ্য বরাবর শট রুখে দিয়েছে তারা।

পুরো ম্যাচে ৬৫ শতাংশ সময় বলের দখল নিজেদের কাছে রেখেছে কলম্বিয়া। গোলের উদ্দেশ্যে অন্তত ২৩ বার করেছে শট। যার মধ্যে ৮টিই ছিল লক্ষ্য বরাবর। কিন্তু একটিও জালের ঠিকানায় প্রবেশ করতে পারেনি। অন্যদিকে সারা ম্যাচে একটি শটও লক্ষ্যে রাখতে পারেনি ভেনেজুয়েলা।

খেলা শেষে স্কোরলাইন বলবে ০-০ ব্যবধানে ড্র; অর্থাৎ দুই দল ছিল সমানে সমান। কিন্তু মাঠের খেলায়ই ছিল বিস্তর ফারাক। উল্টো শেষদিকে আরও ক্ষতি হয়েছে কলম্বিয়ার। অতিরিক্ত যোগ করা সময়ে লাল কার্ড দেখেছেন ৬২ মিনিটে মাঠে নামা লুইস ডিয়াজ।

এ ড্রয়ের পরেও অবশ্য পয়েন্ট টেবিলে খুব একটা ক্ষতি হয়নি কলম্বিয়ার। দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বর স্থানে তারা। অন্যদিকে ব্রাজিলের কাছে প্রথম ম্যাচ হারের পর এ ড্রয়ের সুবাদে এক পয়েন্ট পেয়েছে ভেনেজুয়েলা। তাদের অবস্থান তৃতীয়।

এই বিভাগ থেকে আরও পড়ুন

এক ক্লিকে বিভাগের খবর

স্বত্ব © তাজা বার্তা ২০২০-২০২১
Developed by XOFT IT