তাজা বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

হাসপাতালে ঋষির জন্য চিকিৎসকের গান, ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ এপ্রিল ৩০, ২০২০, ১৯:০২

হাসপাতালে ঋষির জন্য চিকিৎসকের গান, ভিডিও ভাইরাল

দুই বছর ক্যানসারের সঙ্গে যুদ্ধের পর মুম্বাইয়ের স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আজ বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে ঋষি কাপুর শেষ নিশ্বাস ত্যাগ করেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ বিভিন্ন অঙ্গনের তারকা থেকে সাধারণ মানুষ ঋষির আত্মার সদগতি কামনা করেছেন।

প্রায় একবছর ক্যানসারের চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ২০১৯ সালের সেপ্টেম্বরে মুম্বাইয়ে ফেরেন বর্ষীয়ান এ অভিনেতা।

যা হোক, একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের একজন ডাক্তার, যিনি ঋষির ভক্ত, গান গাইছেন প্রিয় তারকাকে উৎসর্গ করে। পরে ঋষি কাপুর তাঁকে আশীর্বাদ করেন। ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই চিকিৎসক ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত ঋষি কাপুরের ‘দিওয়ানা’ ছবির ‘তেরে দরদ সে দিল আবার রাহা’ গাইছেন। ছবিতে অভিনয় করেছিলেন দিব্যা ভারতী। এ ছবি দিয়ে শাহরুখ খানের অভিষেক হয়।

ঋষি কাপুরের প্রয়াণে শোক জানিয়েছেন চলচ্চিত্র, ক্রীড়া ও রাজনীতি অঙ্গনের তারকারাও। ২০১৮ সালে ক্যানসারের চিকিৎসার জন্য ভারত থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান ঋষি। প্রায় এক বছর ধরে তিনি সেখানেই ছিলেন। স্ত্রী নিতু তাঁর পরিচর্যা করেছিলেন। চলচ্চিত্র অঙ্গনের সহকর্মী ও বন্ধুরা তাঁকে নিয়মিত দেখতে যেতেন।

গত বছর তিনি সুস্থ হয়ে ভারতে ফেরেন। সম্প্রতি দিল্লিতে থাকাবস্থায় তাঁর শরীরে ইনফেকশন দেখা দেয়। যদিও পরবর্তীতে তিনি সেরে ওঠেন। গতকাল বুধবার (২৯ এপ্রিল) তিনি হাসপাতালে ভর্তি হন। ওই সময় তাঁর অসুস্থতার খবর নিশ্চিত করেন ভাই রণধীর কাপুর। আজ সকালে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছে কাপুর পরিবার।

ঋষি কাপুরকে সর্বশেষ ২০১৯ সালে ‘দ্য বডি’ সিনেমায় দেখা গেছে। দীপিকা পাড়ুকোনের একটি সিনেমার সঙ্গে চুক্তি করেছিলেন এ অভিনেতা।


© তাজা বার্তা ২০২০

Developed by XOFT IT