তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনায় স্মার্টফোনের ওয়ারেন্টি বাড়ালো অপ্পো

প্রকাশিতঃ এপ্রিল ১২, ২০২০, ১৪:৫১

করোনায় স্মার্টফোনের ওয়ারেন্টি বাড়ালো অপ্পো

করোনাভাইরাসের এই পরিস্থিতিতে স্মার্টফোন ওয়ারেন্টির সময় বাড়ানোর ঘোষণা দিয়েছে অপ্পো। ২০ মার্চ ২০২০ থেকে ২০ মে ২০২০-এর মধ্যে যাদের ওয়ারেন্টি শেষ হচ্ছে, ২০ মে ২০২০ পর্যন্ত তারা বর্ধিত ওয়ারেন্টি সুবিধা পাবেন।

প্রাণঘাতী করোনাভাইরাসের ছড়িয়ে পড়াতে প্রতিরোধ করতে সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। এছাড়া সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ ঘরে অবস্থান করারও পরামর্শ দেয়া হয়েছে। বন্ধ আছে সুপারমার্কেট এবং শপিং মল। আর এসব বিষয় বিবেচনা করেই ওয়ারেন্টির সময়সীমা বর্ধিত করার এ উদ্যোগ নিয়েছে অপ্পো।

oppo 7795975

ওয়ারেন্টির সময়সীমা বর্ধিত করার বিষয়ে অপ্পো বাংলাদেশ এইডি’র পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, অপো সবসময় গ্রাহকদের সবথেকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। সংকটময় এই পরিস্থিতিতে আমরা সবাইকে বাসায় অবস্থান করার আহবান জানাচ্ছি। সেই সঙ্গে পরিচ্ছন্ন থাকা এবং কাছের মানুষদের প্রতি খেয়াল রাখারও অনুরোধ করছি। গ্রাহকদের নিরাপদ রাখার জন্য আমাদের উদ্যোগ অব্যাহত থাকবে।বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপ্পো বাংলাদেশের পাঁচ বছর ধরে কার্যক্রম পরিচালনা করছে। এরইমধ্যে দেশের বিপুল সংখ্যক মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিয়েছে অপো। শুরু থেকেই ডিভাইস বিক্রির পাশাপাশি বিক্রয়োত্তর সেবার বিষয়টিকেও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে অপ্পো বাংলাদেশ এইডি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT