তাজা বার্তা | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

অসহায় মানুষের পাশে নারী ক্রিকেটাররা

প্রকাশিতঃ এপ্রিল ১৯, ২০২০, ১৫:৪৭

অসহায় মানুষের পাশে নারী ক্রিকেটাররা

করোনাভাইরাসের ভয়াল থাবায় বেহাল অবস্থা নিম্ন আয়ের মানুষের। এই সংকটময় পরিস্থিতিতে খুলনায় অসচ্ছল খেলোয়াড়, নিম্ন আয়ের মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন জাতীয় নারী ক্রিকেট দলের ২২ খেলোয়াড় ও কোচ।

খেলোয়াড়দের মধ্যে উল্লেখযোগ্য হিসেবে আছেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন, রুমানা আহমেদ, আয়শা রহমান শুকতারা, সাহেলা শারমিন ও কোচ ইমতিয়াজ হোসেন পিলু।

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দল এবং দলের বাইরে থাকা ক্রিকেটাররা একযোগে খেলোয়াড়দের মধ্যে যাঁদের পরিবার অসচ্ছল, তাদের সাহায্য করছে বলে জানান কোচ ইমতিয়াজ হোসেন পিলু। পাশাপাশি  নিম্ন আয়ের মানুষ, মসজিদ ও মন্দিরেও সাহায্য করা হচ্ছে।

এ ব্যাপারে ইমতিয়াজ হোসেন বলেন, ‘সচ্ছল নারী খেলোয়াড়রা তাঁদের সহকর্মীদের পাশে দাঁড়ানোর উদ্দেশ্যেই মূলত এ কাজ শুরু করেন। পরে আস্তে আস্তে পরিধি আরো বাড়ানো হবে। মানুষের ঘরে ঘরে আমরা সাহায্য পৌঁছে দিচ্ছি। আমাদের এই সাহায্য অব্যাহত থাকবে।’

নারী ক্রিকেট দলের অধিনায়ক সালমা খাতুন বলেন, ‘আমরা আমাদের আশপাশের নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াচ্ছি; কিন্তু যেসব অসচ্ছল খেলোয়াড় রয়েছেন, তাঁরা এই দুর্যোগকালীন যাতে সমস্যায় না পড়েন, সে জন্য আমাদের এই প্রয়াস।’


© তাজা বার্তা ২০২০

Developed by XOFT IT