তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যকর্মীদের প্রতি মেসির কৃতজ্ঞতা

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৯:২২

স্বাস্থ্যকর্মীদের প্রতি মেসির কৃতজ্ঞতা

কোভিড-১৯ মোকাবিলায় সামনে থেকে যুদ্ধ করে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। নিজেদের জীবনের ভয়কে তুচ্ছ করে মানুষের জীবন রক্ষায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁরা। করোনা আক্রান্ত মানুষদের বাঁচাতে গিয়ে অনেক ডাক্তার প্রাণও হারিয়েছেন।

সেই ভয়হীন স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞ জানিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। নাম না জানা স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন এই তারকা ফুটবলার।

ইউনিসেফের বিশেষ দূত মেসি স্বাস্থ্যকর্মীদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে লিখেছেন, ‘বিশ্ব স্বাস্থ্যকর্মী সপ্তাহ শেষ হলো। তাঁরা যে কাজ করছেন সেটির জন্য আমি গভীর কৃতজ্ঞতা জানাচ্ছি। ধন্যবাদ জানাচ্ছি নাম না জানা সেই সব বীরকে, যারা পরিবার থেকে দূরে থেকে দিনরাত পরিশ্রম করে চলেছেন আমাদের কোভিড-১৯ ভাইরাস থেকে বাঁচাতে। এত কিছুর পরও তাঁরা কাজ করে যাচ্ছেন।’

করোনাভাইরাসে প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছে। এরই মধ্যে সারা বিশ্বে ১৯ লাখ ২৮ হাজারের বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত। প্রাণ হারিয়েছেন এক লাখ ২০ হাজারেরও বেশি মানুষ। অধিক প্রাণহানি হওয়া দেশগুলোর মধ্যে আছে স্পেনও। দেশটিতে প্রায় ১৮ হাজার মানুষ মারা গেছে। আক্রান্ত হয়েছে এক লাখ ৬৯ হাজার মানুষ।

স্পেনে গত মাস ধরেই খেলাধুলা বন্ধ। খেলা বন্ধ হলেও কঠিন সময়ে ক্লাবের পাশে দাঁড়িয়েছেন মেসিরা। ক্লাব কর্মীদের বেতন দিতে নিজেদের বেতনের ৭০ ভাগ ক্লাব থেকে নেবেন না তাঁরা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT