তাজা বার্তা | logo

২৬শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সম্মান না পেয়ে বার্সার প্রতি ক্ষোভ ঝাড়লেন রাকিটিচ

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৩:৪৪

সম্মান না পেয়ে বার্সার প্রতি ক্ষোভ ঝাড়লেন রাকিটিচ

এক সময় বার্সেলোনার একাদশের নিয়মিত ছিলেন ইভান রাকিটিচ। কিন্তু বয়স বাড়ার সঙ্গে সঙ্গে কাতালান ক্লাবটিতে কদর কমছে তাঁর। এখন আর আগের মতো একাদশে দেখা যায় না তাঁকে। এরই মধ্যে তাঁকে পিএসজিতে পাঠিয়ে নেইমারকে আনার চেষ্টাও চালিয়েছে বার্সা। লম্বা সময় কাতালান কাতালান ক্লাবটিতে কাটানো রাকিটিচ এসব দেখে বিরক্ত। সম্মান না পেয়ে বার্সার প্রতি ক্ষোভ ঝারলেন এই ক্রোয়েট তারকা।

২০১৪ সালে বার্সা শিবিরে যোগ দিয়েছিলেন রাকিটিচ। শুরু থেকেই কাতালান ক্লাবটির নিয়মিত একাদশেন ছিলেন। কিন্তু ক্রমেই যেন সেই চিত্র পাল্টে যাচ্ছে। লা লিগায় চলতি মৌসুমে মাত্র ১০টি ম্যাচে শুরুর একাদশে নামানো হয়েছে তাঁকে।

সম্প্রতি স্প্যানিশ পত্রিকা মুন্দো দেপোর্তিভোকে দেওয়া সাক্ষাৎকারে রাকিটিচ ক্লাবের প্রতি হতাশা প্রকাশ করে বলেন, ‘আমি বর্তমান পরিস্থিতি বুঝতে পারছি, কিন্তু আমি এতটা ফেলনা নই যে, আমার সঙ্গে যা খুশি করা যাবে। আমি এমন একটি জায়গায় থাকতে চাই, যেখানে আমার চহিদা ও সম্মান আছে। এখানে যদি সেটা থাকে, তাহলে আমি খুবই খুশি। কিন্তু সেটা যদি অন্য কোথাও থাকে, তাহলে আমিই ঠিক করব তা কোথায়, অন্য কেউ আমার যাওয়া ঠিক করবে না।’

গত বছর রাকিটিচকে পিএসজিতে পাঠিয়ে নেইমারকে বার্সেলোনায় ফেরানোর চেষ্টা করেছিল বার্সা। সেই প্রস্তাব রাকিটিচই ফিরিয়ে দিয়েছিলেন।

রাকিটিচ বলেন, ‘যে ছয় বছর এখানে আছি এর মধ্যে গত বছরটা ছিল সেরা। এরপর আমার সঙ্গে যে আচরণ করা হয়েছিল তাতে আমি ছিলাম বিরক্ত। আমি খুব অবাক হয়েছিলাম এবং বিষয়টা বুঝতে পারছিলাম না। ফলাফলটা ভালো ছিল না এবং আমি খুব বেশি খেলিনি, এজন্য কষ্ট পেয়েছি। মৌসুমের প্রথমার্ধটা আমার কাছে ছিল অদ্ভুত, আমার জন্য এটি ছিল অস্বস্তিকর ও অবাক করার মতো।’


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT