তাজা বার্তা | logo

২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২০ ইং

করোনা যোদ্ধাদের স্যালুট জানালেন রুবেল

প্রকাশিতঃ মে ১৩, ২০২০, ১৯:১৬

করোনা যোদ্ধাদের স্যালুট জানালেন রুবেল

এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়াই করছে পুরো বিশ্ব। প্রাণঘাতী করোনাভাইরাস থমকে দিয়েছে জনজীবন। জীবন বাঁচাতে এখন ঘরে থাকাই একমাত্র আস্থা। তবে করোনার বিরুদ্ধে সম্মুখ লড়াইয়ে আছেন ডাক্তার, নার্স, পুলিশ, সাংবাদিকরা। নিজেদের জীবনের ঝুঁকি নিয়েও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁরা।

এই যোদ্ধাদের স্যালুট জানালেন বাংলাদেশ দলের তারকা পেসার রুবেল হোসেন। এই যোদ্ধাদের ত্যাগ কখনো ভোলা যাবে না বলে মনে করেন তিনি।

অবশ্য করোনাযুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে মানুষের পাশে আছেন রুবেল নিজেও। মহামারির শুরু থেকেই দুস্থদের পাশে দাঁড়িয়েছেন তিনি। শুরুতে মিরপুরে দুস্থদের মধ্যে খাবার বিতরণের পর নিজ এলাকা বাগেরহাটে দুই দফা ৩৫০ পরিবারকে খাবার দিয়ে সাহায্য করেন। ২০টি ইনফ্রারেড থার্মোমিটারও পাঠিয়েছেন তিনি।

তবুও এ লড়াইয়ের সামনের সারির যোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানালেন রুবেল। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আজ আমাদের দেশ ভয়াবহ মুহূর্ত পার করছে। এই সংকটময় মুহূর্তে যেসব যোদ্ধা তাদের পরিবার, সন্তান, পিতা-মাতা, স্ত্রীর কথা চিন্তা না করে সামনে থেকে আমাদের এই দেশকে রক্ষা করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের অন্তরের অন্তস্তল থেকে স্যালুট জানাই।’

এরপর রুবেল বলেন, ‘আমি ধন্যবাদ জানাই বাংলাদেশের সব চিকিৎসক, নার্স, পুলিশ ও আর্মি এবং সাংবাদিকসহ সকল যোদ্ধাকে। যাঁরা দেশের জন্য এত বড় ত্যাগ স্বীকার করেছেন। আপনাদের এ ত্যাগ আমরা কোনোদিন ভুলব না।’


© তাজা বার্তা ২০২০

Developed by XOFT IT