তাজা বার্তা | logo

২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২০ ইং

কালিহাতিতে ৫ বছরের শিশুকে বলাত্কার

প্রকাশিতঃ মে ২৮, ২০২০, ০৫:০৪

কালিহাতিতে ৫ বছরের শিশুকে বলাত্কার

গত ২২ মে রোজ, শুক্রবার (২৮ তম রমজান) দুপুর ২ টার দিকে রামপুর দক্ষিণ পাড়া ‘ নামঃ- আরমান,বয়সঃ- ৫ বছর,পিতার নামঃ-এমদাদুল হক, বাড়ীঃ-পলাশতলী।
আরমান কে ২২ তারিখ শুক্রবার দুপূর ২ টার দিকে লোভ দেখিয়ে নিয়ে তারপর জোরপূর্বক বলাত্কার করেন পার্শবর্তী বাড়ীর রোমন নামের ছেলে।

অপরাধীর নামঃ- রোমন, (বয়সঃ- ১৭-১৮ বছর,)
ঠিকানা : রামপুর দক্ষিণ পাড়া,বল্লা ইউনিয়ন, কালিহাতী, টাংগাইল পিতাঃ-রফিকুল ইসলাম।

এর ঘটনা ঘটার পর আরমানের পরিবার জানতে পারে প্রায় ইফাতারের সময়।তখন আরমানের অবস্থা অনেক খারাপ, ভয়ে সে কথা বলতে পারতেছিলো না। জ্বর, বমি হয় এবং কি জ্ঞান ও হারিয়ে ফেলে তখন তার কাছ থেকে কিছু জানতে পারা যায়নি।সে অবস্থায় ছিলো না।
তারপর আরমানের খেলার সাথীদের একজন দেখে ফেলে, সে যেনো কাউকে না বলে তারজন্য তাকে ভয় দেখায় অপরাধী (রোমন)। কিন্তু কিছুক্ষণ পর যখন তাকে সাহস দেওয়া হয় যে তাকে কেউ কিছু করতে পারবে না। তুমি ভয় পেয়ো না সত্যি টা বলে দাও তুমি যা দেখছো? কে করছে এমন? তার নাম বলো? তুমি যা দেখতো তাই বলো আর কিছু বলতে হবে না।
তখন সে বলে দেয়ঃ- আরমানের সাথে করা অসামাজিক কাজের কথা,এবং বলে দেয় অপরাধী (রোমনে’র)কথা।
তারপর, ডাক্তার এবং পার্শবর্তী কবিরাজ দ্বারা আরমানের ট্রিটমেন্ট করা হয়। তারপর দিন সকাল বেলা আরমান নিজের তার সাথে হওয়া নোংরা বাজে ঘটনাটি বর্ণনা করে।২৩ তারিখ দুপুর ১ টার দিক থেকে আরমান একটু স্বাভাবিক হয়ে উঠে,এখন হয়তো সে ভুলেই গেছে তার সাথে ঘটে যাওয়া সব কিছু। কিন্তু, সমাজ? সমাজ কি পারছে তার প্রাপ্ত বিচার দিতে? না। পারেনি।

আরমানের পরিবার ( বলে নিই যে, আরমানের নানাীর বাড়ী দক্ষিণ পাড়া) কিন্তু নিজেদের হাতে আইন তুলে নেয়নি। তারা এলাকায় ওয়ার্ড মেম্বার স্থানীয় নেতা,মাতবর তাদের বিষয়টা জানিয়েছেন, তারা (আরমানের) পরিবারকে বলেন যে তারা এই খারাপ নোংরা অপরাধের প্রাপ্ত বিচার করবে।

এরপর ২৬ তারিখ (ঈদের পরের দিন) বিচার করার কথা বলেছিলো এই বিষয়ে বিচারের ভার নেওয়া ওয়ার্ড মেম্বার, স্থানীয় নেতা,মাতবর। কিন্তু ঐদিন ই আবার বিচার হবে না বলে না করে দেয়, এরপর ও এলাকাবাসীর কাছে শুনা যায় আজকে না কালকে এই শুনতে শুনতে। এখন নাকি বলছে যে তারা বিচারে বসবে না।


© তাজা বার্তা ২০২০

Developed by XOFT IT