তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভ্যাকসিন গবেষণায় রক্ত দিচ্ছেন করোনাজয়ী টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী

প্রকাশিতঃ এপ্রিল ২৬, ২০২০, ১৮:৫৪

ভ্যাকসিন গবেষণায় রক্ত দিচ্ছেন করোনাজয়ী টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী

করোনা নিয়ে একের পর এক দুঃসংবাদের মাঝে কিছু দিন আগে স্বস্তির বার্তা দিয়েছেন কিংবদন্তি হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস ও তাঁর স্ত্রী রিটা উইলসন। কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ার পর সেরে উঠে ভক্ত-অনুরাগীদের চিন্তামুক্ত করেছেন তাঁরা। এবার আরো একটি খবর প্রকাশ্যে আনলেন, যাতে তাঁদের প্রতি সবার ভালোবাসা নিঃসন্দেহে বেড়ে যাবে আরো অনেকটা।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, করোনাযুদ্ধজয়ী এই দম্পতি কোভিড-১৯ নিয়ে গবেষণাকার্যে তাঁদের রক্ত ও প্লাজমা দিতে চাচ্ছেন। এ ব্যাপারে টম বলেন, ‘আমরা বলেছি, তোমরা কি আমাদের রক্ত চাও? আমরা কি প্লাজমা দিতে পারি? আমরা এমন এক স্থানে এটি দেব, যা কাজে লাগবে। আমি একে বলতে চাই হ্যাঙ্ক-সিন।’

টম আরো বলেন, ‘অনেক প্রশ্নই এখন ঘুরছে। আমরা এখন কী করছি? আমাদের করার মতো কী রয়েছে? এবং সত্য হলো, আমরা লক্ষ করলাম, আমরা অ্যান্টিবডি বহন করছি।

হলিউড তারকাদের মধ্যে প্রথম করোনাভাইরাস আক্রান্ত হন টম ও তাঁর স্ত্রী অভিনেত্রী রিটা। ১১ মার্চ তাঁদের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। কোয়ারেন্টিন শেষে ও করোনাভাইরাস থেকে সেরে ওঠার পর মার্চের শেষ নাগাদ তাঁরা মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ফেরেন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT