তাজা বার্তা | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সোমবার থেকে কাজে ফিরছেন বরিস জনসন

প্রকাশিতঃ এপ্রিল ২৬, ২০২০, ১৬:৪৭

সোমবার থেকে কাজে ফিরছেন বরিস জনসন

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সোমবার থেকে ডাউনিং স্ট্রিটে কাজে ফিরতে যাচ্ছেন বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম। করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত জনসন হাসপাতাল ছেড়ে যাওয়ার প্রায় দুই সপ্তাহ পর সুস্থ হয়ে কাজে ফিরতে যাচ্ছেন।

মন্ত্রিপরিষদের সহকর্মীদের জনসন জানিয়েছেন, লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে করোনার চিকিৎসা শেষে তিনি আবার স্বাভাবিক কাজকর্মে ফিরবেন।

শনিবার রাতে স্কাই নিউজের এক প্রতিবেদনে বলা হয়, চিকিৎসকদের পরামর্শের ওপর নির্ভর করে ব্রিটিশ প্রধানমন্ত্রী সোমবার ডাউনিং স্ট্রিটে সংবাদ সম্মেলনের আয়োজন করতে পারেন।

এর আগে চিকিৎসা শেষে গত ১২ এপ্রিল হাসপাতাল ছাড়ার কথা জানান জনসন। তিন রাত হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) অতিবাহিত করার পর চেকার্সে অবস্থিত নিজ দেশের বাড়িতে এক সপ্তাহ কাটান তিনি।

স্কাই নিউজের প্রতিবেদনে আরো বলা হয়, ‘শুক্রবার চেকার্সে তিনি উপদেষ্টাদের সঙ্গে বৈঠক করেছেন। ব্রিটিশ স্বাস্থ্য সচিব ম্যাট হ্যানককের সঙ্গেও দেখা করবেন তিনি ও তাঁর স্বাভাবিক সময়সূচিতে ফিরে আসবেন।’

প্রসঙ্গত, দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে যুক্তরাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দ্বিগুণ হয়েছে। দেশটিতে এ পর্যন্ত মোট এক লাখ ৪৮ হাজার ৩৭৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ ছাড়া স্থানীয় সময় শুক্রবার পর্যন্ত মৃত্যু হয়েছে ২০ হাজার ৩১৯ জনের।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT