তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত বেড়ে ৪২, মোট সুস্থ ১২

প্রকাশিতঃ এপ্রিল ২৬, ২০২০, ১৬:১২

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত বেড়ে ৪২, মোট সুস্থ ১২

গোপালগঞ্জে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক বাবুর্চিসহ নতুন করে তিনজনের করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে গোপালগঞ্জে মোট ৪২ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১২ জন।

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের বাবুর্চি ও ঢাকা থেকে আসা এসেনশিয়াল ড্রাগস কোম্পানির এক কর্মকর্তা টুঙ্গিপাড়ায় গ্রামে এসে করোনায় আক্রান্ত হয়েছেন। এ ছাড়া গোপালগঞ্জ সদর উপজেলায় আরো একজনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের বাড়ি লাল পতাকা টাঙিয়ে লকডাউন করা হয়েছে। এ ছাড়া বাড়ির সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে।

গোপালগঞ্জ সিভিল সার্জন কার্যালয় থেকে জানা গেছে, এ পর্যন্ত মুকসুদপুরে একজন চিকিৎসক ও ১৭ পুলিশ সদস্যসহ ১৮ জন, গোপালগঞ্জ সদরে আটজন, টুঙ্গিপাড়ায় ৯ জন, কাশিয়ানীতে পাঁচজন ও কোটালীপাড়া উপজেলায় এক সেবিকাসহ দুজন করোনায় আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন আরো জানান, গতকাল শনিবার বিকেলে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে দুজন ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে একজন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। এর আগে গত শুক্রবার মুকসুদপুর থানার সাতজন পুলিশ সদস্য সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। এ ছাড়া গত বুধবার এক দম্পতি সুস্থ হয়ে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বাড়ি ফিরেছেন। এ নিয়ে গোপালগঞ্জে ১২ জন সুস্থ হলেন।

এ ব্যাপারে সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ আরো জানান, কোটালীপাড়া উপজেলায় করোনায় আক্রান্ত প্রথম রোগী সুস্থ হয়ে গতকাল শনিবার হাসপাতাল ত্যাগ করেছেন। তিনিসহ নতুন সুস্থ ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। এ ব্যাপারে তাঁদের প্রয়োজনীয় পরামর্শ ও নির্দেশনা দেওয়া হয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT