তাজা বার্তা | logo

২৭শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ | ১১ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

প্রকাশিতঃ এপ্রিল ২৬, ২০২০, ১৫:৫৯

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ফেনীর দাগনভূঞা উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তির (৪৫) মৃত্যু হয়েছে। দাগনভূঞা পৌরশহরের নামারবাজার এলাকায় আজ রোববার সকালে মৃত্যু হয় তাঁর।

মৃত ওই ব্যক্তি উপজেলার ৪ নম্বর রামনগর ইউনিয়ন পরিষদের সেকান্তরপুর গ্রামের বাসিন্দা। ফেনী শহরে একটি চায়ের দোকান চালাতেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোবায়েত জানান, ওই ব্যক্তি কিছুদিন ধরে অসুস্থ ছিলেন বলে জানা গেছে। তাই করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সঙ্গে তাঁর বাড়িসহ পাশের দুটি বাড়ি লকডাউন করা হয়েছে। লাশটি বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।

দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান জানান, ওই ব্যক্তি জ্বর, সর্দি, কাশি, গলাব্যথাসহ করোনার উপসর্গ নিয়ে কিছুদিন ধরে খুব অসুস্থ ছিলেন বলে তাঁর পরিবার থেকে জানা যায়। তাঁর পরিবার বিষয়টি নিয়ে ঢাকায় অবস্থিত সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) স্বাস্থ্য বিভাগের সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তারা ফোন ধরেনি। এমনকি স্থানীয় স্বাস্থ্য বিভাগকে ব্যাপারটি জানালেও তাঁর নমুনা সংগ্রহসহ দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেনি বলে নিহতের পরিবার অভিযোগ করেছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT