তাজা বার্তা | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গোপালগঞ্জে ১০ পুলিশ সদস্যসহ ১৭ জন করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ এপ্রিল ১৬, ২০২০, ১৭:৫৭

গোপালগঞ্জে ১০ পুলিশ সদস্যসহ ১৭ জন করোনায় আক্রান্ত

গোপালগঞ্জে নতুন করে সাত পুলিশ সদস্যসহ আটজন করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলার মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্যসহ ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন জেলার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

এ পর্যন্ত মুকসুদপুর থানার ১০ পুলিশ সদস্য, সদর উপজেলায় তিনজন, টুঙ্গিপাড়ায় তিনজন ও কোটালীপাড়ায় একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মুকসুদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড, গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

কোটালীপাড়ায় আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জ থেকে কোটালীপাড়া উপজেলার কয়খা গ্রামের বাড়িতে এসেছিলেন। তিনি টুঙ্গিপাড়ায় আক্রান্ত ব্যক্তির বন্ধু। তাই তিনি তাঁর সংস্পর্শে ছিলেন বলে জানান গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে ২২০ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ১৬৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ১৭ জনের শরীরে করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে। বাকিদের রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

এদিকে, গতকাল বুধবার মুকসুদপুরে করোনার উপসর্গ নিয়ে ৫২ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার শ্বাসকষ্টে টুঙ্গিপাড়ায় ৫০ বছর বয়সী এক নারী মৃত্যুবরণ করেন। এ ছাড়া গত ১২ এপ্রিল বুধপাশা গ্রামের এক নারী করোনার লক্ষণ নিয়ে মারা যান।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT