তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরে টিভি সাংবাদিক করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০২০, ১৪:৫৪

গাজীপুরে টিভি সাংবাদিক করোনায় আক্রান্ত

গাজীপুরে কর্মরত বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির সাংবাদিক ইকবাল আহমেদ সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গাজীপুরে কর্মরত সাংবাদিকদের মধ্যে তিনিই প্রথম করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেলে গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শাহিন এ তথ্য নিশ্চিত করেন।

মোহাম্মদ শাহিন জানান, কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যাথাসহ করোনাভাইরাসজনিত রোগের উপসর্গ নিয়ে ভুগছিলেন ৭১ টিভির গাজীপুর প্রতিনিধি ইকবাল আহমেদ সরকার। গত সোমবার তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআরে পাঠানো হয়। গতকাল মঙ্গলবার বিকেলে তাঁর ওই নমুনা রিপোর্টে করোনা পজেটিভ আসে। তিনিসহ তাঁর পরিবারের চার সদস্যকে গাজীপুর শহরের নিজ বাড়িতে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। আজ বুধবার তাঁর পরিবারের অন্যদের এবং তার সংস্পর্শে যাওয়া সাংবাদিকদসহ অন্যদেরও নমুনা সংগ্রহ করা হবে।

গাজীপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় গাজীপুরের ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে কাপাসিয়া উপজেলার ছোঁয়া এগ্রো ফিড মিলের সাতজনসহ মোট আট জন, শ্রীপুর উপজেলায় চারজন, কালীগঞ্জ উপজেলায় তিনজন এবং সদর উপজেলায় একজন নিয়ে গত মঙ্গলবার পর্যন্ত গাজীপুর জেলায় মোট ৫১ জন আক্রান্ত হলো।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT