তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নরসিংদীতে আরো আটজনসহ ২৮ জন করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৯:৫৫

নরসিংদীতে আরো আটজনসহ ২৮ জন করোনায় আক্রান্ত

নরসিংদীতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। প্রতিদিন আক্রান্তের তালিকায় যুক্ত হচ্ছে নতুন নতুন নাম। বাদ যায়নি চিকিৎসক,সাংবাদিকসহ স্বাস্থ্যকর্মীরাও।

গত ২৪ ঘণ্টায় এই জেলায় চারটি উপজেলায় নতুন করে আরো আটজন কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছে। এ নিয়ে নরসিংদীতে সর্বমোট ২৮ জন আক্রান্ত হয়েছে। এদের মধ্যে ২০ জন নরসিংদীর বিভিন্ন হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে প্রাপ্ত রিপোর্টের পরিপ্রেক্ষিতে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন।

জেলা স্ব্যাস্থ্য বিভাগের তথ্যানুযায়ী, নরসিংদী জেলায় এ পর্যন্ত  সাংবাদিক,চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ ২৮ জন নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে গতকাল সোমবার ৪৭ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে ৪৭ জনের মধ্যে আটজনের শরীরে কোভিড-১৯-এর উপস্থিতি পাওয়া যায়।

এরই মধ্যে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালকে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা কেন্দ্র ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই সেখানে করোনাভাইরাসে শনাক্তদের চিকিৎসা দেওয়া শুরু করেছে স্বাস্থ্য বিভাগ।

নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন জানিয়েছেন, আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, পলাশ উপজেলায় দুজন,শিবপুরে একজন, রায়পুরায় চারজন, বেলাবতে দুজন ও মনোহরদীতে তিনজন রয়েছে। এদের মধ্যে ২০ জনকে আইসোলেশনে নেওয়া হয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT