তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা কাড়ল আরো এক পুলিশের প্রাণ

প্রকাশিতঃ মে ০২, ২০২০, ১৮:৫৫

করোনা কাড়ল আরো এক পুলিশের প্রাণ

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধের সম্মুখভাগে থেকে কাজ করতে গিয়ে আরো এক পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপপরিদর্শক (এসআই) সুলতানুল আরেফিন (৪৪)। আজ শনিবার ভোরে তিনি মারা যান।

আজ শনিবার পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. সোহেল রানার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সুলতানুল আরেফিন ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিম বিভাগে কর্মরত ছিলেন। তাঁর করোনাভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আইসিইউতে থাকা অবস্থায় আজ শনিবার ভোরে তিনি মারা যান। তাঁর গ্রামের বাড়ি জামালপুর জেলায়। তিনি স্ত্রী, দুই কন্যা, এক পুত্রসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় মরদেহটি মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

সুলতানুল আরেফিনকে দিয়ে এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের পাঁচজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। পুলিশ সদর দপ্তর থেকে গত বৃহস্পতিবার জানানো হয়, ডিএমপির পুলিশ অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের এএসআই আবদুল খালেক ও ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের এয়ারপোর্টে জোনের কনস্টেবল মো. আশেক মাহমুদ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত মঙ্গলবার জসিম নামের আরেক পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত হয়ে মারা যান বলেও জানানো হয়। জসিম ডিএমপির ওয়ারী বিভাগের ওয়ারী থানায় কর্মরত ছিলেন তিনি। এ ছাড়া গতকাল শুক্রবার এসআই নাজির উদ্দীন নামের আরো এক পুলিশ সদস্য মারা যান। তিনি স্পেশাল ব্রাঞ্চের প্রতিরক্ষা শাখায় কর্মরত ছিলেন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT