তাজা বার্তা | logo

১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ঋষি কাপুরের মৃত্যুতে নরেন্দ্র মোদির শোক

প্রকাশিতঃ এপ্রিল ৩০, ২০২০, ১৫:৩৯

ঋষি কাপুরের মৃত্যুতে নরেন্দ্র মোদির শোক

বলিউডের কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুতে শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সামাজিক যোগাযোগমধ্যম টুইটারে আবেগঘন এক পোস্টের মাধ্যমে তিনি প্রয়াত এই অভিনেতার প্রতি শ্রদ্ধা জানান। দুই বছর ক্যানসারের সঙ্গে যুদ্ধের পর মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আজ বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে ঋষি কাপুর শেষ নিশ্বাস ত্যাগ করেন।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, ঋষিকে ‘বহুমুখী প্রতিভাবান’ আখ্যায়িত করেছেন নরেন্দ্র মোদি। সেই সঙ্গে তাঁকে ‘স্নেহময় ও প্রাণচঞ্চল’ হিসেবেও অভিহিত করেন। আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) করা ওই টুইটে ঋষিকে ‘চলচ্চিত্র ও ভারতের উন্নয়ন সম্পর্কে সচেতন ব্যক্তি’ হিসেবে উল্লেখ করেন মোদি। পোস্টের শেষে ঋষির পরিবার ও তাঁর ভক্তদের প্রতি সমবেদনা জানান মোদি।

শুধু মোদিই নন, ঋষি কাপুরের মহাপ্রয়াণে শোক জানিয়েছেন চলচ্চিত্র, ক্রীড়া ও রাজনীতি অঙ্গনের তারকারাও। ২০১৮ সালে ক্যানসারের চিকিৎসার জন্য ভারত থেকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে যান ঋষি। প্রায় এক বছর ধরে তিনি সেখানেই ছিলেন। স্ত্রী নিতু তাঁর পরিচর্যা করেছিলেন। চলচ্চিত্র অঙ্গনের সহকর্মী ও বন্ধুরা তাঁকে নিয়মিত দেখতে যেতেন।

গত বছর তিনি সুস্থ হয়ে ভারতে ফেরেন। সম্প্রতি দিল্লিতে থাকাবস্থায় তাঁর শরীরে ইনফেকশন দেখা দেয়। যদিও পরবর্তীতে তিনি সেরে ওঠেন। গতকাল বুধবার (২৯ এপ্রিল) তিনি হাসপাতালে ভর্তি হন। ওই সময় তাঁর অসুস্থতার খবর নিশ্চিত করেন ভাই রণধীর কাপুর। আজ সকালে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছে কাপুর পরিবার।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT