তাজা বার্তা | logo

১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বলিউড-হলিউড অভিনেতা ইরফান খান আর নেই

প্রকাশিতঃ এপ্রিল ২৯, ২০২০, ১৩:১১

বলিউড-হলিউড অভিনেতা ইরফান খান আর নেই

বলিউড-হলিউড অভিনেতা ইরফান খান আর নেই। মঙ্গলবার মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন ৫৩ বছর বয়সী এ অভিনেতা। কোলন ইনফেকশনে ভুগছিলেন তিনি। হাসপাতালে ইরফানের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সুতপা ও দুই সন্তান।

হিন্দুস্তান টাইমস ও ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। মাত্র তিন দিন আগে ইরফান খানের মা সাইদা বেগম মারা যান। লকডাউনের কারণে তিনি মায়ের শেষকৃত্যে সশরীরে অংশ নিতে পারেননি। তবে ভিডিওকলে অংশ নিয়েছিলেন।

২০১৮ সালে ইরফান খানের নিউরোনডকট্রিন টিউমার ধরা পড়ে। দীর্ঘদিন তাঁর চিকিৎসা করা হয় দেশের বাইরে। গত শনিবার এ অভিনেতা তাঁর মা সাইদা বেগমকে হারান। পত্রপত্রিকার খবর, ভিডিওকলের মাধ্যমে মায়ের শেষকৃত্যে অংশ নিয়েছিলেন ইরফান। তাঁর মায়ের বয়স হয়েছিল ৯৫ বছর। সে সময় পারিবারিক সূত্র উল্লেখ করে বিভিন্ন প্রতিবেদনে বলা হয়, ইরফান খান মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

6457567568

নভেল করোনাভাইরাসের কারণে লকডাউন ঘোষিত হওয়ার কিছুদিন আগে ইরফানের সর্বশেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’ মুক্তি পায়। এতে আরো অভিনয় করেন রাধিকা মদন, কারিনা কাপুর খান, পঙ্কজ ত্রিপাঠি, ডিম্পল কাপাডিয়া ও কিকু শ্রদ্ধা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT