তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রেকিং নিউজ, একটা বাদুড় এইমাত্র ঘরে ঢুকল : অমিতাভ

প্রকাশিতঃ এপ্রিল ২৬, ২০২০, ১৬:৫১

ব্রেকিং নিউজ, একটা বাদুড় এইমাত্র ঘরে ঢুকল : অমিতাভ

চলছে করোনাকাল। আর এই ক্রান্তিকালে বিপদ থেকে রক্ষা পেতে সবাইকে নানা পরামর্শ দিচ্ছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। কিন্তু এবার তিনি নিজেই পড়েছেন বিপদে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদেনে জানা যায়, বাদুড়সংক্রান্ত জটিলতায় পড়েছেন অমিতাভ। অনাহূত অতিথির ন্যায় একটি বাদুড় ঢুকে পড়ে অমিতাভের কক্ষে। আর এই ঘটনাকে ‘ব্রেকিং নিউজ’ আখ্যা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ্যে এনেছেন তিনি।

‘ব্রেকিং নিউজ! এইমাত্র পাওয়া খবর… একটি বাদুড় এইমাত্র ঢুকে পড়েছে আমার কক্ষে। জলসার তৃতীয় তলায় যেখানে আমরা বসি ও আনন্দ করি… এটিকে এখানে আগে কখনোই দেখিনি… আমার বাড়িতে, আমার কক্ষে… আমাদের ঘরই খুঁজে পেয়েছে সে! করোনা পিছু ছাড়ছে না! উড়ে উড়ে আসছে!’ লেখেন অমিতাভ।

নিজের ব্লগেও একই খবর জানান অমিতাভ। ‘এর চেয়ে অন্য কোনো খবর নেই। একটি বাদুড়, হ্যাঁ, একটি বাদুড় এইমাত্র জলসার তৃতীয় তলায় আমার ব্যক্তিগত কক্ষে উড়ে এলো। জুহু এলাকায় এর আগে কখনোই বাদুড় দেখিনি। আজ আমার বাড়িতে, আমার ব্যক্তিগত কক্ষে… মেয়েদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছিল। শেষমেশ দরজা খুলে দিলে এটি বারান্দা দিয়ে উড়ে যায়,’ লেখেন তিনি।

পোস্টটি তারকাসহ অনেকেরই নজরে আসে। বলিউড অভিনেত্রী ভূমি পেড়নেকার লেখেন, ‘ও মাই গড’। অন্যদিকে টেলিভিশন অভিনেত্রী অহনা কুমরা লেখেন, ‘ও গড! দয়া করে সাবধানে থাকুন।’ ভারতে গত মাসে জনতা কারফিউ শুরু হওয়ার পর থেকে ভক্তদের সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করতে পারছেন না অমিতাভ। তবে দরিদ্রদের সহায়তায় আর্থিক অনুদান দিয়ে চলেছেন এ মেগাস্টার।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT