তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শুধু খাওয়ার পেছনে এত টাকা খরচ!

প্রকাশিতঃ এপ্রিল ২৬, ২০২০, ১৬:২৪

শুধু খাওয়ার পেছনে এত টাকা খরচ!

বলিউডে যুগলরা সব সময়ই থেকেছেন আলোচনায়। তবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিং যেন এ ব্যাপারে ছাড়িয়ে গেছেন অন্য অনেককেই। তাঁদের জীবনের খুঁটিনাটি নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই। কিন্তু আপনি কি জানেন, দিনের কতটুকু সময় এই দম্পতি খাবারের পেছনে ব্যয় করেন। বা খাবারের পেছনে তাঁদের মাসিক খরচ কত?

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, খাদ্য সচেতন হিসেবে দীপিকা-রণবীরের যথেষ্ট পরিচিতি আছে। ফিটনেসের ব্যাপারেও তাঁরা বেশ সজাগ। স্বাস্থ্য ঠিক রাখতে করণীয় পালনে উভয়েই যথেষ্ট সময় দেন এবং ডায়েট রুটিন মেনে চলেন। নির্দিষ্ট পুষ্টি রুটিন মেনে চলেন তাঁরা, তবে সিনেমার কাজের কারণে এতে প্রায়ই ভিন্নতা আসে। ব্যক্তিগত ডায়েটের তত্ত্বাবধান করে, এমন একটি খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠান এই দম্পতির খাদ্য ও ডায়েট চার্ট দেখাশোনা করে এবং ফিটনেস ঠিক রাখতে সাহায্য করে।

দীপিকা ও রণবীর মাসে চারবেলার খাবারের তালিকা অনুসরণ করেন। এতে প্রত্যেকের খরচ পড়ে ৯০ হাজার রুপি করে। এ ছাড়া প্রতিটি নতুন খাবার যোগ করতে প্রত্যেককে ১০ হাজার রুপি অতিরিক্ত দিতে হয়। এখানেই শেষ নয়। আউটডোর শুট থাকাকালে তাঁরা সঙ্গে একজন অভিজ্ঞ রন্ধনবিশারদ রাখেন, যাঁকে প্রতিদিন ১২ হাজার রুপি পারিশ্রমিক দিতে হয়।
খাবারের পেছনে এ তো অনেক অর্থের ব্যাপার। কিন্তু বিস্মিত হওয়ার কিছু নেই। এ তারকাদ্বয়ের কাঁড়ি কাঁড়ি অর্থও রয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT