তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনায় বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েছেন সাবেক বিশ্বসুন্দরী

প্রকাশিতঃ এপ্রিল ১৯, ২০২০, ১৬:১২

করোনায় বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েছেন সাবেক বিশ্বসুন্দরী

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা দেড় লাখ ছাড়িয়েছে। দিন দিন দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী লারা দত্তের পরিবারের ঘনিষ্ঠ এক বন্ধু। তাঁর বয়সও তেমন হয়নি। কোনো প্রকার শারীরিক জটিলতাও ছিল না।  বন্ধুর মৃত্যুতে ভেঙে পড়েছেন লারা।

ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানায়, মধ্য মার্চে যুক্তরাষ্ট্রে বাস করা লারা দত্তের ওই পারিবারিক বন্ধু মারা যান।

হিন্দুস্তান টাইমসকে লারা বলেন, ‘কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মধ্য মার্চে আমাদের এক বন্ধু মারা যায়।  সে এমনই একজন, যাঁর কোনো শারীরিক সমস্যা ছিল না। তো, এটা এমন কোনো ঘটনা ছিল না যে আপনি ভাবতে পারবেন, শুধু বয়স্করাই এ রোগে আক্রান্ত হয় বা এমন কিছু।’

বন্ধুর মৃত্যুর পর লারা দত্ত আরো ভালোভাবে জীবনের অনিশ্চয়তার কথা উপলব্ধি করতে পেরেছেন। ‘এরই মধ্যে ১৭ দিন চলে গেল। অথচ ওকে যখন শেষবার দেখেছিলাম, কিছুই ছিল না তাঁর,’ বলেন লারা।

‘জীবনের কোনো গ্যারান্টি নেই! আমরা যে সবাই সুস্থ, সে জন্য সৃষ্টিকর্তার প্রশংসা করতেই হয়। যা হোক, আপনি জানেন না কাল কী হতে পারে। আমি জানি না, এই পরিস্থিতি কবে শেষ হবে। তিন সপ্তাহ, পাঁচ সপ্তাহ বা এখন থেকে এক মাস; কবে লকডাউন তুলে নেওয়া হবে, জানি না। তো, জীবন আক্ষরিক অর্থেই এই মুহূর্তের এবং আপনাকে এর সর্বোচ্চ সদ্ব্যবহার করতে হবে। মানে হাসতে হবে, ভালোবাসাময় হতে হবে, ভালোভাবে যাপন করতে হবে,’ যোগ করেন লারা দত্ত।

ভবিষ্যতে কী অপেক্ষা করছে, সে জন্য উদ্বিগ্ন না হয়ে লারা দত্ত আশীর্বাদপ্রাপ্তির জন্য ব্যস্ত সময় কাটাচ্ছেন। স্বামী ও কন্যাকে নিয়ে সাবেক এ বিশ্বসুন্দরী এখন সেলফ-আইসোলেশনে থাকার অভ্যাস করছেন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT