তাজা বার্তা | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রিপোর্ট নেগেটিভ, দুই মেয়ের পর হাসপাতাল ছাড়লেন বাবাও

প্রকাশিতঃ এপ্রিল ১৮, ২০২০, ১৬:৪৪

রিপোর্ট নেগেটিভ, দুই মেয়ের পর হাসপাতাল ছাড়লেন বাবাও

পরপর দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন বলিউডের বিখ্যাত প্রযোজক করিম মোরানি। এর আগে তাঁর দুই মেয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁদের পরীক্ষার ফল নেগেটিভ আসায় আগেই বাড়ি ফিরেছেন তাঁরা

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, ‘চেন্নাই এক্সপ্রেস’ প্রযোজক করিম মোরানিকে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বার্তা সংস্থা পিটিআই-এর বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, পরপর দুবার টেস্ট নেগেটিভ আসায় গতকাল শুক্রবার করিমকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। করিমকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে।

বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনকে ধন্যবাদ জানিয়ে পিটিআইকে করিম বলেন, ‘বন্ধুবান্ধব, পরিবার ও সৃষ্টিকর্তার আশীর্বাদে আমি ঘরে ফিরতে পেরেছি। দুবার আমার টেস্ট নেগেটিভ এসেছে। নানাবতি হাসপাতালে আমি খুব ভালো ছিলাম। সরকারের প্রত্যেক মেডিকেল যোদ্ধা অসাধারণ কাজ করছে।’

বাবা ঘরে ফেরার পর ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্ট দিয়েছেন করিমের মেয়ে জয়া মোরানি। লেখেন, এখন তাঁদের পুরো পরিবারই করোনা-নেগেটিভ। সরকারের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন জয়া।

গত ৮ এপ্রিল প্রথমবার করিম মোরানির শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর দুই মেয়ে শাজা ও জয়া মোরানিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তাঁরা বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছেন।

করিমের বয়স ৬০ বছর। এ ছাড়া তিনি হৃদরোগী এবং দুবার তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। এর আগে তাঁকে বাইপাস সার্জারি করা হয়। এ কারণে করিমকে নিয়ে দুশ্চিন্তায় ছিল তাঁর পরিবার।

সম্প্রতি শ্রীলঙ্কা থেকে ছুটি কাটিয়ে ফেরেন করিম মোরানির ছোট মেয়ে শাজা মোরানি। অন্যদিকে প্রযোজকের বড় মেয়ে জয়া ফেরেন জয়পুর থেকে। এরপর দুই মেয়ের করোনা পরীক্ষা করানো হলে দুজনের রিপোর্টই পরপর পজিটিভ আসায় জোর শোরগোল শুরু হয়ে যায় মোরানি পরিবারে। পরে আক্রান্ত হন করিম। এখন সেই দুশ্চিন্তা থেকে স্বস্তি এলো।

শাহরুখ খান অভিনীত ‘রা.ওয়ান’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘দিলওয়ালে’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা প্রযোজনা করেছেন করিম মোরানি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT