তাজা বার্তা | logo

২৯শে পৌষ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৩ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আসছে সালমানের ইউটিউব চ্যানেল

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০২০, ১৫:২৪

আসছে সালমানের ইউটিউব চ্যানেল

পর্দায় কিংবা বাস্তব জীবনে, নিজের স্বাতন্ত্র্য বজায় রাখতে কখনোই ভুল করেননি বলিউড সুপারস্টার সালমান খান। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর কার্যক্রম সমসাময়িক তারকাদের চেয়ে ব্যতিক্রম। চটকদার ছবি কিংবা ক্যাপশনের বদলে নিজের নামের প্রতি সুবিচার করেই এই অঙ্গনে বিচরণ করতে দেখা যায় সালমানকে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, এবার নিজস্ব ইউটিউব চ্যানেল নিয়ে আসছেন তুমুল জনপ্রিয় এই তারকা। সেখানে নিজের ব্যক্তিত্বের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ বিভিন্ন কন্টেন্ট (আধেয়) শেয়ার করবেন তিনি। নিজের চিত্রকর্ম, নিজের লেখা ও গাওয়া গানও শেয়ার করতে দেখা যাবে তাঁকে। এ ছাড়া বিভিন্ন ভিডিও ও অডিও নির্মাণ করবেন তিনি। ইউটিউব চ্যানেলটির নাম হবে ‘বিয়িং সালমান খান’।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, নিজের ব্যক্তিত্বের দিকে খেয়াল রেখেই কোভিড-১৯ বিষয়ে মানুষের জন্য একটি সচেতনতামূলক ভিডিও নির্মাণ করছেন সালমান। তাঁর ম্যানেজার ও মুখপাত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের দিন থেকেই এ সম্পর্কে জনসচেতনতা তৈরিতে কাজ করে যাচ্ছেন সালমান। একদিকে মানুষকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছেন, অন্যদিকে জনসাধারণকে অর্থ ও খাদ্যদ্রব্য দিয়ে সহায়তা করছেন তিনি। এই মুহূর্তে মুম্বাইয়ের প্যানভেলে অবস্থিত নিজের খামারবাড়িতে অবস্থান করছেন বলিউড ভাইজান।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT