তাজা বার্তা | logo

১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভবন লকডাউন, মা-বাবাকে নিয়ে চিন্তিত অহনা

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০২০, ১৫:১৬

ভবন লকডাউন, মা-বাবাকে নিয়ে চিন্তিত অহনা

করোনাভাইরাস পরিস্থিতির কারণে বিশ্ব এক দুর্যোগময় সময় পার করছে। ভারতজুড়ে পূর্বঘোষিত ২১ দিনের লকডাউন শেষে তা বাড়িয়ে ৩ মে পর্যন্ত করা হয়েছে। আর সম্ভাব্য বিপদের কথা মাথায় রেখে অনেক স্থানেই বাড়তি সতর্কতা গ্রহণ করা হয়েছে। বলিউড অভিনেত্রী অহনা কুমরা যে ভবনে বাস করেন, সেখানে একজন করোনা আক্রান্ত রোগী পাওয়ায় সেটি এরই মধ্যে সিল করে দেওয়া হয়েছে। আর এতে নিজের মা-বাবাকে নিয়ে চিন্তায় পড়েছেন অহনা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, ভারতের পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরিতে বাস অহনার পরিবারের। তাঁদের ভবনে একজন চিকিৎসকের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ফলে ব্রিহানমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি) ওই ভবনটি সিল করে দেয়।

খবরের সত্যতা নিশ্চিত করেছেন অহনা। ‘হ্যাঁ। এটা সত্য। আমি এখন আমার বোন, ভগ্নিপতি ও ভাগ্নের সঙ্গে আছি। লকডাউনের কারণে আমি বাড়ি ফিরতে পারছি না। লকডাউনের দুদিন পর বাবা আমাকে ফোনে জানান, আমাদের ভবনের একজন চিকিৎসকের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। ওই চিকিৎসক সৌদিফেরত তিন ব্যক্তির চিকিৎসা করেছিলেন। তাঁর ১১ সদস্যের পরিবার রয়েছে এবং পুরো ভবন সিল করে দেওয়া হয়েছে,’ বলেন অহনা।

অহনা বর্তমানে ঘাটকোপারে অবস্থিত তাঁর বোনের বাড়িতে রয়েছেন। লকডাউনের পর তিনি আর বাড়ি ফিরতে পারেননি। বাবা-মাকে নিয়ে ভয়ের কথাও জানান অহনা।

‘১৩ দিন ধরে আমার মা-বাবা বাড়ির ভেতরে অবস্থান করছেন। গৃহকর্মী তাঁদের জন্য প্রতিদিন রান্না করেন। এ ছাড়া আমার বাবা ডায়াবেটিসের রোগী। আমি তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত। ভিডিও কলে আমরা যোগাযোগ রাখছি। পরিস্থিতির উন্নতি হলে আমি বাড়ি ফিরে যাব,’ বলেন অহনা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT