তাজা বার্তা | logo

১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নাট্যনির্মাতার পর করোনায় আক্রান্ত তাঁর স্ত্রী ও মেয়ে

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০২০, ১৫:১১

নাট্যনির্মাতার পর করোনায় আক্রান্ত তাঁর স্ত্রী ও মেয়ে

করোনাভাইরাসের প্রকোপ বিশ্বব্যাপী। নিজেকে বাঁচাতে ঘরবন্দি মানুষ। সামাজিক দূরত্ব বজায় রেখে চলছেন সবাই। জনসমাগম এড়াতে গত মাসের মাঝামাঝি থেকে বন্ধ রয়েছে বিনোদন কেন্দ্রগুলো। শুটিংও বন্ধ। তবে এরই মধ্যে দুঃসংবাদ, কয়েকদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হন একজন নাট্য ও চলচ্চিত্র নির্মাতা।

নতুন খবর হচ্ছে, নির্মাতার পর এবার তাঁর স্ত্রী ও বড় মেয়ের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তাঁরা সবাই হাসপাতালে ভর্তি। আর ছোট মেয়েকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

বিষয়টি জানান টেলিভিশন নাট্যপরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক, নির্মাতা এস এ হক অলিক।

এনটিভি অনলাইনকে অলিক বলেন, ‘গত রাতেই আমরা ওই নির্মাতার দুই মেয়ে ও স্ত্রীর রিপোর্ট পেয়েছি। এর মধ্যে উনার স্ত্রী ও বড় মেয়ের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তিনজনই উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর ছোট মেয়েকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এখন পর্যন্ত তাঁরা সবাই ভালো আছেন।’

অলিক আরো বলেন, ‘ডাক্তার বলেছেন, এখন অনেকেই আক্রান্ত হচ্ছেন, যাঁদের মধ্যে করোনাভাইরাসের লক্ষণ নেই। তবে নিয়ম মেনে যাঁরা চলছেন, তাঁরা দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। আমরাও আশা করি, আমাদের সহকর্মী খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাসায় ফিরবেন, আপনারা সবাই দোয়া করবেন।’

বিশ্বব্যাপী যখন করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি বাড়ছিল, ঠিক তখনই মার্চ মাসের মাঝামাঝি রাষ্ট্রীয় ঘোষণায় স্কুল-কলেজ বন্ধ করা হয়। বন্ধ হয় সিনেমা হল। নাটকের শুটিং। করোনা থেকে মানুষকে বাঁচাতে সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত দেয় ডিরেক্টরস গিল্ড।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT