তাজা বার্তা | logo

১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সেলফ আইসোলেশনে থেকে গান মুক্তিতে ‘অস্বস্তি’ আরিয়ানার

প্রকাশিতঃ মে ১৫, ২০২০, ১৯:১২

সেলফ আইসোলেশনে থেকে গান মুক্তিতে ‘অস্বস্তি’ আরিয়ানার

সংগীতশিল্পীদের জন্য একক বা যৌথভাবে গান করা ভীষণ আনন্দের। তবে সেলফ আইসোলেশনের এই সময়ে মার্কিন সংগীতশিল্পী আরিয়ানা গ্রান্দে নতুন করে কোনো অ্যালবাম মুক্তি দিতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, ২৬ বছর বয়সী আরিয়ানা সম্প্রতি নিউজিল্যান্ডের ডিজে জেইন লোর সঙ্গে অ্যাপেল মিউজিকের ‘অ্যাট হোম’ সিরিজে যোগ দেন। সামাজিক দূরত্বের এই সময়ে কী কারণে নতুন অ্যালবাম মুক্তি দিতে চাইছেন না, তা নিয়ে সম্প্রতি আলোচনা করেন আরিয়ানা।

আলোচনায় ‘সেভেন রিংস’খ্যাত এই গায়িকা জানান, এ সময়ে তিনি নতুন গান তৈরি করছেন, কিন্তু নতুন কোনো অ্যালবাম মুক্তি দেওয়ার জন্য এটি সঠিক সময় নয় বলে মনে করেন তিনি।

‘এ মুহূর্তে কিছু প্রকাশ্যে আনতে আমি সত্যিই স্বাচ্ছন্দ্যবোধ করছি না। কেননা, এসবের জন্য অন্য সময়ের চেয়ে এটি সত্যিই বেশ কঠিন সময়,’ বলেন আরিয়ানা।

সম্প্রতি ‘গড ইজ এ উইমেন’খ্যাত এই শিল্পী পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে যৌথভাবে ‘স্টাক উইথ ইউ’ গান গেয়েছেন। করোনাকালে দুর্গতদের সাহায্য করতে তাঁরা এই গানে একত্রিত হন। এ ব্যাপারে আরিয়ানা বলেন, ‘আমি গানটি করেছি, কেননা গান এমন একটি বিষয় যা মানুষকে ভালো অনুভব করায়।’

‘ইন্টু ইউ’খ্যাত এই গায়িকা আরো জানান, মার্কিন শিল্পী দোজা ক্যাটের সঙ্গে গান গেয়েছেন তিনি, তবে মুক্তির দিনক্ষণ নিয়ে নীরব আরিয়ানা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT