তাজা বার্তা | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশকে এক হাজার পিপিই দিলেন ফারহান

প্রকাশিতঃ মে ১৫, ২০২০, ১৯:০৭

পুলিশকে এক হাজার পিপিই দিলেন ফারহান

ভারতীয় চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গায়ক ও অভিনেতা ফারহান আখতার করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে পুলিশ কর্মকর্তাদের এক হাজার পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন। তারকাদের প্ল্যাটফর্ম ‘ট্রিং’-এ সংযুক্ত হয়ে তহবিল সংগ্রহের জন্য তিনি দাতাদের ভিডিও চ্যাট, ব্যক্তিগত ভিডিওসহ বিভিন্ন কিছুর প্রস্তাব দিচ্ছেন। সরঞ্জামের প্রথম ধাপ এরই মধ্যে মুম্বাইয়ের বাকোলা পুলিশ স্টেশনে পৌঁছেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ফ্যাক্টরি থেকে পিপিই বের করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করে ফারহান লেখেন, ‘অসাধারণ জনগণ, আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। আমাদের পিপিই সরঞ্জামের প্রথম ধাপ ফ্যাক্টরি থেকে বাকোলা পুলিশ স্টেশনের দিকে যাচ্ছে। চলুন, আমাদের সম্মুখযোদ্ধাদের সুরক্ষিত করি। জয় হিন্দ।’ সেইসঙ্গে তিনি সবাইকে অনুদান দিতে আহ্বান জানান।

বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে ভারতের রাজ্যগুলোর মধ্যে মহারাষ্ট্র সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এরই মধ্যে সেখানকার এক হাজার পুলিশ কর্মকর্তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আট পুলিশ সদস্য।

এর আগে‘আই ফর ইন্ডিয়া কনসার্ট’এও অংশ নেন ফারহান আখতার। তিনি একটি কবিতা আবৃত্তি করেন ও নিজের ব্যান্ডকে সঙ্গে নিয়ে ‘তুম হি তোহ’ গানটি গেয়ে শোনান ঘরে বসেই। ওই কনসার্ট থেকে করোনা-দুর্গতদের সাহায্যার্থে ৫২ কোটি রুপি আসে।

ফারহানকে আগামীতে রাকেশ ওমপ্রকাশ মেহরার ছবি ‘তুফান’-এ অভিনয় করতে দেখা যাবে। এতে তিনি বক্সারের চরিত্রে অভিনয় করবেন। আগামী ১৮ সেপ্টেম্বর ছবিটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে স্থগিত করা হয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT