তাজা বার্তা | logo

৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনাযুদ্ধে জয়ী ‘গেম অব থ্রোনস’ তারকা ক্রিস্টোফার

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৯:৪৯

করোনাযুদ্ধে জয়ী ‘গেম অব থ্রোনস’ তারকা ক্রিস্টোফার

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর ব্লকবাস্টার টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ তারকা ক্রিস্টোফার হিবজু এখন ‘সম্পূর্ণ সুস্থ ও ভালো’ আছেন। এ সিরিজে তিনি টরমুন্ড জায়ান্টসবেনের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে পরিচিতি লাভ করেছেন।

আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের স্বাস্থ্যের আপডেট জানিয়েছেন ক্রিস্টোফার হিবজু নিজেই। ক্রিস্টোফারের সন্দেহ, স্ত্রী গ্রিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। যা হোক, অবশেষে তাঁরা এখন করোনার সব লক্ষণ থেকে মুক্ত।

ইনস্টাগ্রামে ক্রিস্টোফার দুজনের সেলফি শেয়ার করে ভক্তদের উদ্দেশে লিখেছেন, ‘হাই! আমি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর এখন আমরা সম্পূর্ণ সুস্থ। যথা সম্ভব আমার স্ত্রী গ্রি মোলভার হিবজুও আক্রান্ত হয়েছিল। কয়েক সপ্তাহ কোয়ারেন্টিনে ও ঘরে থাকার পর সব ধরনের উপসর্গ থেকে এখন মুক্ত। অবশেষে আমরা নিরাপদ ও ভালো আছি।’

এই তারকা আরো জানান, কোভিড-১৯-এর লক্ষণ মৃদু ছিল বলে তাঁরা সৌভাগ্যবান।

যেসব জায়গায় এ ভাইরাস ভয়াবহভাবে আক্রমণ চালিয়েছে, যেসব মানুষ আক্রান্ত হয়েছেন এবং যাঁরা করোনার কারণে স্বজনদের হারিয়েছেন, তাঁদের সবার প্রতি সহমর্মিতা জানিয়েছেন ক্রিস্টোফার।

করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদে থাকতেও পরামর্শ দিয়েছেন ক্রিস্টোফার। বলেছেন, সবাই যেন সামাজিক দূরত্ব বজায় রাখে, নিয়মিত হাত ধোয়। এই অদ্ভুত সময়ে একে-অপরের পাশে থাকার আহ্বান জানিয়েছেন এ অভিনেতা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT