তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দ্বিতীয় রিপোর্টও পজিটিভ, চিন্তিত করিমের পরিবার

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৯:২১

দ্বিতীয় রিপোর্টও পজিটিভ, চিন্তিত করিমের পরিবার

কোভিড-১৯ পরীক্ষায় দ্বিতীয়বারের মতো পজিটিভ এলো বলিউডের বিখ্যাত প্রযোজক করিম মোরানির। গত ৮ এপ্রিল প্রথমবার তাঁর শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর দুই মেয়ে শাজা ও জয়া মোরানিও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তাঁরা পুরোপুরি সুস্থ। হাসপাতাল থেকে তাঁদের ছাড়পত্র দেওয়া হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল এ তথ্য জানিয়েছে। প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয় পরীক্ষায়ও ফল পজিটিভ আসায় করিমের পরিবার তাঁকে নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছে। করিমের বয়স ৬০ বছর। এ ছাড়া তিনি হৃদরোগী এবং দুবার তাঁর হার্ট অ্যাটাক হয়েছে। এর আগে তাঁকে বাইপাস সার্জারি করা হয়। এ কারণে করিমকে নিয়ে দুশ্চিন্তায় তাঁর পরিবার।

করিম মোরানি এখন মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর মেয়ে জয়া মোরানি জানিয়েছেন, শাজার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ার পর তাঁরা সবাই পরীক্ষার জন্য যান, তখন পর্যন্ত বাবার শরীরে করোনার লক্ষণ প্রকাশ পায়নি। যা হোক, জয়া ও শাজা দুজনই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তাঁরা তাঁদের বাবার জন্য প্রার্থনা করছেন, যেন তিনি দ্রুত সুস্থ হয়ে ঘরে ফিরতে পারেন।

এদিকে, জি নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, রিপোর্ট পরপর পজিটিভ এলেও করিম মোরানির শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ঘরে ফেরার পর বার্তা সংস্থা পিটিআইকে জয়া মোরানি বলেন, ‘ডাক্তার, নার্স ও হাসপাতালের কর্মীদের কাছে আমি চিরকৃতজ্ঞ। প্রতিদিন তাঁরা আমার স্বাস্থ্যের যত্ন নিয়েছেন ও মনোবল বাড়িয়েছেন। চিরকাল ওঁদের জন্য প্রার্থনা করব। ঘরে ফেরার অনুভূতি যে কী, তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমি সত্যিই কৃতজ্ঞ, ঈশ্বর মহান।’

জয়া ও শাজা মোরানি এখন হোম কোয়ারেন্টিনে রয়েছেন এবং জোর সতর্কতামূলক পদক্ষেপ নিচ্ছেন।

সম্প্রতি শ্রীলঙ্কা থেকে ছুটি কাটিয়ে ফেরেন করিম মোরানির ছোট মেয়ে শাজা মোরানি। অন্যদিকে প্রযোজকের বড় মেয়ে জয়া ফেরেন জয়পুর থেকে। এরপর দুই মেয়ের করোনা পরীক্ষা করানো হলে দুজনের রিপোর্টই পরপর পজিটিভ আসায় জোর শোরগোল শুরু হয়ে যায় মোরানি পরিবারে।

শাহরুখ খান অভিনীত ‘রা.ওয়ান’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘দিলওয়ালে’সহ অসংখ্য জনপ্রিয় সিনেমা প্রযোজনা করেছেন করিম মোরানি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT