তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

২৫ হাজার কর্মীকে ২ মাস ৬ হাজার রুপি করে দেবেন সালমান

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৪:০২

২৫ হাজার কর্মীকে ২ মাস ৬ হাজার রুপি করে দেবেন সালমান

মুগ্ধতা ছড়িয়েই যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। করোনার এই ক্রান্তিকালে মানুষকে সহযোগিতায় একের পর এক নজির স্থাপন করে নিজের নামের প্রতি সুবিচার করছেন তিনি। এরই মধ্যে তিন মাসের জন্য চলচ্চিত্র অঙ্গনে ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিয়েছেন তিনি। শ্রমিকদের জন্য খাবার পাঠিয়েছেন। নারীদের নিয়ে কাজ করা প্রান্তিক পর্যায়ের ৫০ জনের দায়িত্বও নিয়েছেন।

এবার জানা গেল, ২৫ হাজার কর্মীর প্রত্যেককে টানা দুই মাস ছয় হাজার রুপি করে দেবেন বলিউড ভাইজান। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িসের (এফডব্লিউআইসিই) জেনারেল সেক্রেটারি অশোক দুবে এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন। স্পটবয়ের বরাত দিয়ে এ তথ্য জানানো হয়েছে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে।

স্পটবয়কে অশোক দুবে বলেন, ‘সালমানের কোম্পানির প্রধান নির্বাহী সামিরা নাম্বিয়া ফেডারেশনের সঙ্গে কথা বলার পর তিনি নিজে আমাকে দুবার কল করেছেন, বিষয়টির হালহকিকত জেনেছেন।’

‘আমি দুই বছর ধরে এফডব্লিউআইসিই-এর জেনারেল সেক্রেটারি এবং এই দুই বছরে সালমান খান কর্মকর্তা ও কর্মচারীদের সহায়তায় দেড় কোটি রুপি দিয়েছেন,’ যোগ করেন অশোক দুবে।

এর আগে অশোক দুবে বলেছিলেন, ‘সালমান খান ২৫ হাজার শ্রমিকের বিস্তারিত চেয়েছিলেন। আমরা ১৯ হাজার জনের বিস্তারিত পেয়েছি। এর মধ্যে তিন হাজার শ্রমিকের প্রত্যেকে যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে পাঁচ হাজার রুপি পেয়েছেন। বাকি ১৬ হাজার জনের তালিকা আমরা সালমানের কাছে পাঠিয়েছি। অবশিষ্ট সবাই দ্রুতই অর্থ পেয়ে যাবেন।’

এ ছাড়া নিজের খামারবাড়ির পাশের একটি গ্রাম সালমান স্যানিটাইজেশনের আওতায় আনতে যাচ্ছেন বলেও খবর বেরিয়েছে। কেবল সালমানই নন, এই ক্রান্তিকালে নানাভাবে মানুষকে সাহায্য করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, হেমা মালিনী, রজনীকান্তসহ অন্য তারকারা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT