তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

২৫ হাজার পিপিই দিলেন শাহরুখ খান

প্রকাশিতঃ এপ্রিল ১৪, ২০২০, ১৩:৫৮

২৫ হাজার পিপিই দিলেন শাহরুখ খান

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপে প্রায় অচল বিশ্ব। ভারতও কোভিড-১৯ সংকটে দিন পার করছে। এরই মধ্যে বিভিন্ন অঙ্গনের তারকারা করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন। বলিউড সুপারস্টার শাহরুখ খানও ব্যতিক্রম নন। আগেও তিনি সহায়তা করেছেন। এবার করোনা মোকাবিলায় যাঁরা সামনে থেকে কাজ করছেন, তাঁদের সাহায্যে এগিয়ে এলেন বলিউড বাদশাহ।

এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (এএনআই) বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, মহারাষ্ট্রের স্বাস্থ্য বিভাগকে শাহরুখ খান ২৫ হাজার পারসোনাল প্রটেকটিভ ইকুইমেন্ট (পিপিই) অনুদান দিয়েছেন। তবে শাহরুখের এই অনুদানের কথা তখনই আলোচনায় এলো, যখন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ টুইটারে বিষয়টি প্রকাশ্যে আনলেন। নিজের মাইক্রো-ব্লগিং সাইটে এ তারকাকে ধন্যবাদ জানিয়েছেন রাজেশ।

টুইটে শাহরুখ খানকে ধন্যবাদ জ্ঞাপন করে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, কোভিড-১৯ মোকাবিলায় তাঁর এ অনুদান কার্যকরী ভূমিকা পালন করবে। যাঁরা সামনে থেকে কাজ করছেন, সেসব সেবাদানকারীকে রক্ষা করবে।

স্বাস্থ্যমন্ত্রীর ধন্যবাদের উত্তর দিয়েছেন শাহরুখ। মানুষের জীবন রক্ষায় একসঙ্গে কাজ করার অঙ্গীকারও করেছেন বলিউড বাদশাহ।

এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেয়ার তহবিল, মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর তহবিলে অনুদান দেওয়ার অঙ্গীকার করেন শাহরুখ খান।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT