তাজা বার্তা | logo

১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দেশে ফেরার খবর গুজব, সিঙ্গাপুরেই আছেন এন্ড্রু কিশোর

প্রকাশিতঃ মে ১৩, ২০২০, ১৯:১৮

দেশে ফেরার খবর গুজব, সিঙ্গাপুরেই আছেন এন্ড্রু কিশোর

দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ক্যানসার জয় করে ঢাকায় ফিরছেন বলে যে খবর বিভিন্ন মাধ্যমে প্রকাশিত হয়েছে, তা নাকচ করে দিয়েছেন এন্ড্রু কিশোরের পরিবারের ঘনিষ্ঠজন, তাঁর শিষ্য ও সংগীতশিল্পী মোমিন বিশ্বাস।

এনটিভি অনলাইনকে মোমিন বিশ্বাস বলেন, ‘দাদার দেশে ফেরার খবরটি গুজব। প্রায় প্রতিদিনই দাদার সঙ্গে আমার কথা হয়। দাদা দেশে ফেরার আগে আমি সবাইকে বিষয়টি জানাব। দেশে আসার যে খবরগুলো প্রকাশ করা হয়েছে, তা সঠিক নয়। তিনি কবে দেশে ফিরবেন, এখনো বিষয়টি অনিশ্চিত। তবে বর্তমানে অনেকটাই ভালো আছেন তিনি। গত মার্চেই দেশে ফেরার কথা ছিল তাঁর। মূলত করোনাভাইরাসের কারণে এখনই দেশে ফেরা হচ্ছে না।’

গেল বছরের সেপ্টেম্বর থেকে ক্যানসারে (নন-হজকিন লিম্ফোমা) আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। দীর্ঘদিন চিকিৎসা গ্রহণের পর বেশ ভালো আছেন এই শিল্পী।

কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। উন্নত চিকিৎসার জন্য গত বছরের ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন এন্ড্রু কিশোর। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তাঁর শরীরে ক্যানসার ধরা পড়ে। এর পর থেকেই থেমে থেমে তাঁকে কেমোথেরাপি দেওয়া হচ্ছিল। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক লিম সুন থাইয়ের অধীনে তাঁর চিকিৎসা শুরু হয়। এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দেওয়ার জন্য নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলা গানের কিংবদন্তি এই সংগীতশিল্পী ‘প্লেব্যাক সম্রাট’ নামে পরিচিত। বাংলা চলচ্চিত্রের গানে তাঁকে বলা যেতে পারে এক মহাসমুদ্র। কয়েক দশক ধরে সেই সমুদ্রে সাঁতার কেটে চলেছেন শ্রোতারা। ‘জীবনের গল্প আছে বাকি অল্প’, ‘হায়রে মানুষ রঙিন ফানুস’, ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘আমার বুকের মধ্যখানে’, ‘পৃথিবীর যত সুখ আমি তোমারই ছোঁয়াতে খুঁজে পেয়েছি’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘বেদের মেয়ে জোছনা আমায় কথা দিয়েছে’, ‘তুমি আমার জীবন আমি তোমার জীবন’, ‘ভালো আছি ভালো থেকো’, ‘তুমি মোর জীবনের ভাবনা’, ‘চোখ যে মনের কথা বলে’ অসংখ্য শ্রোতাপ্রিয় গান রয়েছে তাঁর।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT