তাজা বার্তা | logo

৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

হৃদরোগে মারা গেলেন আমির খানের ২৫ বছরের সহযোগী আমোস

প্রকাশিতঃ মে ১৩, ২০২০, ১৯:০৬

হৃদরোগে মারা গেলেন আমির খানের ২৫ বছরের সহযোগী আমোস

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সুপারস্টার আমির খানের দীর্ঘদিনের সহযোগী আমোস (৬০)। গতকাল মারা যান তিনি। গণমাধ্যমগুলোর খবর, আমিরের সঙ্গে থাকতেন আমোস। হৃদরোগে আক্রান্তের পর তাঁকে দ্রুত হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

গত ২৫ বছর মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে কাজ করেছেন আমোস। বার্তা সংস্থা পিটিআইর বরাত দিয়ে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

পিটিআইকে আমিরের ঘনিষ্ঠ বন্ধু করিম হাজি বলেছেন, আমোসের শরীর খারাপ অনুভূত হলে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

পিটিআইকে করিম হাজি বলেন, ‘তাঁর (আমোস) কোনো গুরুতর অসুস্থতা ছিল না, এই মৃত্যু হৃদয়বিদারক। আমির ও কিরণ দুজনই ভেঙে পড়েছেন। আমির আমাদের খুদে বার্তা পাঠিয়েছেন, বলেছেন, এটা অপূরণীয় ক্ষতি। আমরা তাঁকে মিস করব।’

করিম হাজি আরো বলেন, আমোস একেবারেই সরল মানুষ ছিলেন। কঠোর পরিশ্রমীও ছিলেন। খবরে প্রকাশ, আমিরের সঙ্গে কাজ করার আগে রানি মুখার্জির সঙ্গে কাজ করতেন আমোস। আমোস স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT