তাজা বার্তা | logo

৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নারীদের নিয়ে কাজ করা ৫০ জনের দায়িত্ব নিচ্ছেন সালমান

প্রকাশিতঃ এপ্রিল ১৩, ২০২০, ১৪:১৫

নারীদের নিয়ে কাজ করা ৫০ জনের দায়িত্ব নিচ্ছেন সালমান

মুগ্ধতা ছড়িয়েই যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। করোনার এই ক্রান্তিকালে মানুষকে সহযোগিতায় একের পর এক নজির স্থাপন করে নিজের নামের প্রতি সুবিচার করছেন তিনি। এরই মধ্যে তিন মাসের জন্য চলচ্চিত্র অঙ্গনে ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিয়েছেন তিনি। শ্রমিকদের জন্য খাবারও পাঠিয়েছেন। এবার নারীদের নিয়ে কাজ করা প্রান্তিক পর্যায়ের ৫০ জনের দায়িত্ব নিতে যাচ্ছেন।

নারীদের নিয়ে কাজ করা ওই ৫০ জনকে খাবার ও প্রয়োজনীয় সবকিছু সালমানের পক্ষ থেকে দেওয়া হবে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি মেলগাঁও থেকে সালমানকে সাহায্যের আবেদন জানানো হয়েছিল, যেখানে মানুষের দ্রুত সহায়তা প্রয়োজন। তাঁর প্রতিনিধিরা এরই মধ্যে সেখানে প্রাথমিক অনুসন্ধান চালিয়েছেন ও সাহায্যের সব বন্দোবস্ত করেছেন।

‘যে কারো প্রয়োজনে সালমান সব সময়ই সাড়া দেন, এটি আমরা সবাই জানি’, বলেন সালমানের ম্যানেজার ও মুখপাত্র জর্ডি প্যাটেল। তিনি আরো জানান, অনেক স্থান থেকেই কল পাচ্ছেন তাঁরা, তবে প্রকৃত স্থানে সাহায্য দিতে তাঁরা কিছু পদ্ধতি অবলম্বন করেন।

সম্প্রতি চলচ্চিত্র অঙ্গনের ২৫ হাজার কর্মীকে সাহায্যের ঘোষণা দেন সালমান। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস (এফডব্লিউসিই) এরই মধ্যে ২৫ হাজার কর্মীর ব্যাংক অ্যাকাউন্টের বিস্তারিত সংগ্রহ করেছে।

এফডব্লিউসিই-এর সাধারণ সম্পাদক অশোক দুবে বলেছেন, ‘সালমান খান ২৫ হাজার শ্রমিকের বিস্তারিত চেয়েছিলেন। আমরা ১৯ হাজার জনের বিস্তারিত পেয়েছি। এর মধ্যে তিন হাজার শ্রমিকের প্রত্যেকে যশ রাজ ফিল্মসের পক্ষ থেকে পাঁচ হাজার রুপি করে পেয়েছেন। বাকি ১৬ হাজার জনের তালিকা আমরা সালমানের কাছে পাঠিয়েছি। অবশিষ্ট সবাই দ্রুতই অর্থ পেয়ে যাবেন।’

এ ছাড়া নিজের খামারবাড়ির পাশের একটি গ্রাম সালমান স্যানিটাইজেশনের আওতায় আনতে যাচ্ছেন বলেও খবর বেরিয়েছে। কেবল সালমানই নন, এই ক্রান্তিকালে নানাভাবে মানুষকে সাহায্য করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার, হেমা মালিনী, রজনীকান্তসহ অন্য তারকারা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT