তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বলিউডে ফের শোকের ছায়া, প্রযোজক কুলমিত মক্কর আর নেই

প্রকাশিতঃ মে ০২, ২০২০, ০০:৫৮

বলিউডে ফের শোকের ছায়া, প্রযোজক কুলমিত মক্কর আর নেই

বলিউডে যেন শোক পিছু ছাড়ছে না। পরপর দুদিন দুই অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর পর এবার হার্ট অ্যাটাকে মারা গেলেন কুলমিত মক্কর। তিনি ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রডিউসার্স গিল্ড অব ইন্ডিয়ার প্রধান নির্বাহী (সিইও) ছিলেন।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, আজ শুক্রবার হিমাচল প্রদেশের ধর্মশালায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কুলমিত মক্কর। এ খবর টুইটারে নিশ্চিত করেছেন নির্মাতা-প্রযোজক করণ জোহর ও ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টর্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট অশোক পণ্ডিত।

টুইটারে শোক জানিয়ে অশোক পণ্ডিত লিখেছেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় বন্ধু, ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রডিউসার্স গিল্ড অব ইন্ডিয়ার প্রধান নির্বাহী (সিইও) কুলমিত মক্কর হিমাচল প্রদেশের ধর্মশালায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আমরা আপনাকে মিস করব কুলমিত। পরিবারের প্রতি গভীর সমবেদনা।’

নির্মাতা-প্রযোজক করণ জোহর শোক জানিয়ে টুইটারে লিখেছেন, কুলমিত, ‘আপনি আমাদের ভারতের প্রডিউসার্স গিল্ডের অবিশ্বাস্য স্তম্ভ ছিলেন। ইন্ডাস্ট্রির অগ্রগতির জন্য অবিরাম কাজ করে গেছেন। আপনাকে আমরা মিস করব, গভীরভাবে স্মরণ করব। শান্তিতে থাকুন বন্ধু আমার।’

কিংবদন্তি অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুতে এমনিতেই শোকে বিহ্বল বলিউড অঙ্গন। আর আজ কুলমিত মক্করের মৃত্যু আরেকবার নাড়িয়ে দিল ভারতের বিনোদন অঙ্গনকে। টুইটারে ফারহান আখতার, হংসল মেহতা, সুভাষ ঘাই, আশুতোষ গোয়ারিকারসহ অনেকেই কুলমিতের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT