তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দুজন করোনা রোগী

প্রকাশিতঃ এপ্রিল ২৭, ২০২০, ১৮:৪৭

সুনামগঞ্জে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দুজন করোনা রোগী

সুনামগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হওয়া দুই ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ সোমবার জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের ছাড়পত্র দেওয়া হয়। পরে তাঁরা বাড়ি ফিরে গেছেন। তাঁরা সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ছিলেন।

সুনামগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হওয়া ব্যক্তির নাম শিবলী বেগম (২৫)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চণ্ডীপুর গ্রামের মাহবুব আলমের স্ত্রী। গত ৫ মার্চ তাঁর স্বামী মাহবুব আলম সৌদি আরব থেকে বাড়িতে এসেছিলেন। ১০ এপ্রিল শিবলি বেগমের জ্বর,সর্দি কাশি হলে তাঁকে চিকিৎসার জন্য দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাঁর নমুনা নেওয়া হয় পরীক্ষার জন্য। এরপর ১২ এপ্রিল তাঁর করোনা পজিটিভ আসায় তাঁকে সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

সুনামগঞ্জে করোনা শনাক্ত হওয়া দ্বিতীয় ব্যক্তিকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আনা হয় গত ১৫ এপ্রিল রাতে। তিনি হলেন জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের জলিলপুর গ্রামের মোক্তার আলীর ছেলে সজিবুর রহমান (২৬)। সজিব ঢাকার একটি ওষুধ কোম্পানিতে কাজ করতেন। সেখানে তিনি করোনাআক্রান্ত হয়ে পালিয়ে চলে আসেন সুনামগঞ্জে। পরে স্বাস্থ্যবিভাগের লোকজন খবর পেয়ে পুলিশ নিয়ে গিয়ে তাঁকে ধরে নিয়ে আসে। তিনিও সোমবার ছাড়পত্র নিয়ে বাড়িতে ফিরে গেছেন।

সুনামগঞ্জের সিভিল সার্জন মো. শামসুদ্দিন জানিয়েছেন, পরীক্ষা করে দেখা গেছে তাঁদের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ নেই। তাই তাঁদের ছাড়পত্র দেওয়া হয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT