তাজা বার্তা | logo

১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

হবিগঞ্জে একদিনে চিকিৎসক, ব্যাংক ম্যানেজার ও স্বাস্থ্য কর্মীসহ ১৮ জন করোনা আক্রান্ত

প্রকাশিতঃ মে ০২, ২০২০, ১৯:০৩

হবিগঞ্জে একদিনে চিকিৎসক, ব্যাংক ম্যানেজার ও স্বাস্থ্য কর্মীসহ ১৮ জন করোনা আক্রান্ত

হবিগঞ্জে দিন দিন করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত ব্যক্তির সংখ্যা বেড়েই চলেছে। জেলায় একদিনে চিকিৎসক, ব্যাংক ব্যবস্থাপক ও স্বাস্থ্যকর্মীসহ ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ঢাকার আইইডিসিআর থেকে ১২ জন এবং সিলেট ল্যাব থেকে ছয়জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

গতকাল শুক্রবার রাতে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান এ তথ্য জানান। তিনি জানান,করোনাভাইরাস শনাক্ত হওয়া ১৮ জনের মধ্যে সোনালী ব্যাংক বানিয়াচং শাখার ব্যবস্থাপক,হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের একজন চিকিৎসক, একজন মেডিকেল এসিস্ট্যান্ট ও দুজন স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ নিয়ে হবিগঞ্জে মোট ৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হলো।

এর আগে গত ২৫ এপ্রিল হবিগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, দুজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নাজির এবং আড়াইশ শয্যা জেলা সদর হাসপাতালের একজন চিকিৎসকসহ ২০ জনের করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়। শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে সদর হাসপাতালের দুজন নার্স, দুজন ড্রাইভার, দুজন প্যাথলজিস্ট, দুজন ব্রাদার,দুজন ঝাড়ুদার-আয়া রয়েছে।

তার পরের দিন ২৬ এপ্রিল চিকিৎসক, সেবিকা, ল্যাব টেকনিশিয়ানসহ ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়। এ কারণে হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট আধুনিক সদর হাসপাতাল সাত দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়।

ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান গত রোববার এ তথ্য জানিয়ে বলেন, বানিয়াচং উপজেলার এসিল্যান্ড মতিউর রহমান খানও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ ছাড়া একজন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হওয়ায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সও লকডাউন করা হয়।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT