তাজা বার্তা | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নেত্রকোনায় চিকিৎসকসহ ৬ জনের করোনা শনাক্ত

প্রকাশিতঃ মে ১৫, ২০২০, ১৪:০৩

নেত্রকোনায় চিকিৎসকসহ ৬ জনের করোনা শনাক্ত

নেত্রকোনায় ৮৯টি নমুনা পরীক্ষায় একজন চিকিৎসক, তিনজন স্বাস্থ্যকর্মী, ডিএসবির এক সদস্যসহ ছয়জনের করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে জেলা সদরে পাঁচজন রয়েছেন। এ ছাড়া গত ১০ মে মদন উপজেলায় মৃত্যুবরণ করা এক নারীর করোনাভাইরাস ছিল।

বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় তাদের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে। এ নিয়ে জেলায় মোট ৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নেত্রকোনা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল জেলায় প্রথম দুজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। ১৪ মে বৃহস্পতিবার রাত ১০টার দিকে নমুনার ফলে নতুন করে ছয়জন করোনায় আক্রান্ত হন।

তাদের মধ্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে কর্মরত একজন চিকিৎসক ও তিনজন স্বাস্থ্যকর্মী এবং পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) একজন সদস্য রয়েছেন। এ ছাড়া গত ৮ মে নারায়ণগঞ্জ থেকে মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের বাড়িতে ফেরেন ফুলতারা (৬০) নামের এক বৃদ্ধ। ১০ মে তিনি মৃত্যুবরণ করেন। এরপর তাঁর নমুনা সংগ্রহ করে করোনাভাইরাসের পরীক্ষা করলে গতকাল বৃহস্পতিবার রাতে পজিটিভ রিপোর্ট আসে।

নেত্রকোনার সিভিল সার্জন ডা. মো. তাজুল ইসলাম খান বলেন, জেলায় মোট ৯৪ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। আর সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৩৭ জন। এ পর্যন্ত মৃত্যু হয়েছে দুজনের।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT