তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নেত্রকোনায় ইউএনও-ওসিসহ আরো ১১ জন করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ মে ১২, ২০২০, ১৮:৫৬

নেত্রকোনায় ইউএনও-ওসিসহ আরো ১১ জন করোনায় আক্রান্ত

নেত্রকোনায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে এক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তিন স্বাস্থ্যকর্মীও রয়েছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় গতকাল সোমবার রাতে তাঁদের শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।

এদিকে আক্রান্ত ১১ জনের মধ্যে কেন্দুয়া উপজেলার ছয়জন, বারহাট্টা উপজেলার তিনজন, আটপাড়া উপজেলার একজন ও মদন উপজেলার একজন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট ৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নেত্রকোনার সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১০ এপ্রিল জেলায় প্রথম দুজনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। সোমবার রাত ৯টার দিকে নমুনার ফলাফলে নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে কেন্দুয়ার ইউএনও ও ওসিসহ তিনজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

নেত্রকোনার সিভিল সার্জন মো. তাজুল ইসলাম খান বলেন, ‘জেলায় মোট ৮৫ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। আর সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছে ২৬ জন। সুস্থদের মধ্যে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুজন চিকিৎসক রয়েছেন।’

নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম বলেন, ‘গত শনিবার আমাদের কেন্দুয়ার ইউএনও ও থানার ওসির নমুনা সংগ্রহ করা হয়েছিল। সোমবার রাতে হাসপাতালে নমুনা পরীক্ষা করা হলে রিপোর্টে পজেটিভ আসে।’


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT