তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কেন্দুয়ায় টিসিবির মালসহ আটক ১, জরিমানা ৫০ হাজার

প্রকাশিতঃ মে ০২, ২০২০, ১৯:০৬

কেন্দুয়ায় টিসিবির মালসহ আটক ১, জরিমানা ৫০ হাজার

অবৈধভাবে বিক্রির জন্য নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নজরুল ইসলামের বাড়িতে মজুদ করা টিসিবির বিপুল মালামাল উদ্ধার করেছে পুলিশ ও প্রশাসন। একই সময় নজরুল ইসলামকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলার আশুজিয়া ইউনিয়নের সিংহেরগাঁও গ্রামের টিসিবির সেলসম্যান নজরুল ইসলামের বাড়ি থেকে শুক্রবার বিকেলে টিসিবির পণ্যসহ তাঁকে আটক হয়। আটক পণ্যসামগ্রীর মধ্যে ছিল ভোজ্যতেল ৫৩ লিটার, ছোলা বুট ১০০ কেজি, চিনি ১০০ কেজি ও মসুর ডাল ৭৩ কেজি।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল ইমরান রুহুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে কেন্দুয়া উপজেলা ভূমি কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. খবিরুল আহসান অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত মালামালসহ নজরুলকে আটক করেছেন। এ সময় কেন্দুয়া থানার উপপরিদর্শক (এসআই) ছামেদুল হক সঙ্গীয় ফোর্সসহ অভিযানে সহযোগিতা করেন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা আদায় করে নজরুলকে ছেড়ে দেওয়া হয় এবং ডিলার বাচ্চু মিয়ার গুদাম তালাবদ্ধ করে সিলগালা করা হয়েছে।

জব্দ করা মালামাল কেন্দুয়া থানা হেফাজতে রয়েছে। ডিলারের সম্পৃক্ততার তদন্ত প্রক্রিয়াধীন। তদন্ত শেষে সিদ্ধান্ত গ্রহণ করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানান ইউএনও আল ইমরান রুহুল ইসলাম।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT