তাজা বার্তা | logo

১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জঙ্গলে পড়ে ছিল হাত-পা-মুখ বাঁধা স্কুলছাত্রীর লাশ

প্রকাশিতঃ মে ০১, ২০২০, ১৫:০৩

জঙ্গলে পড়ে ছিল হাত-পা-মুখ বাঁধা স্কুলছাত্রীর লাশ

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় মনি আক্তার (১২) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার রায়পুর এলাকার মান্দাতলা গ্রামের জঙ্গল থেকে আজ শুক্রবার সকালে লাশটি উদ্ধার করা হয়।

নিহত স্কুলছাত্রী উপজেলার লামাপাড়া গ্রামের আবদুল মন্নাফের মেয়ে। সে স্থানীয় পাইকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ১০টার দিকে লামাপাড়ার পাশের গ্রাম মান্দাতলার স্থানীয় এক লোক জঙ্গলে একটি মরদেহ দেখতে পান। এরপর তিনি দ্রুত বাড়ি ফিরে পরিবারের অন্য সদস্যদের জানালে তাঁরা স্থানীয় পুলিশকে বিষয়টি জানান।

খবর পেয়ে ফকিরাবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যান। ওই সময় ওই স্কুলছাত্রীর হাত-পা ও মুখ ওড়না দিয়ে বাঁধা অবস্থায় ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহটি নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হবে।’ এ ঘটনার উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT