তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা উপসর্গে সাতক্ষীরায় নারীর মৃত্যু, ৮ বাড়ি লকডাউন

প্রকাশিতঃ মে ১৭, ২০২০, ১৮:২০

করোনা উপসর্গে সাতক্ষীরায় নারীর মৃত্যু, ৮ বাড়ি লকডাউন

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক নারীর মৃত্যু হয়েছে। আজ রোববার ভোরের দিকে তাঁর মৃত্যু হয়। তিনি সদর উপজেলার বাসিন্দা।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে চার দিন আগে ওই নারী মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তাঁর মৃত্যু হয়।

সিভিল সার্জনের বরাত দিয়ে ডা. জয়ন্ত সরকার জানান, ওই নারী মেডিকেলে ভর্তির পর তাঁর নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনো তাঁর রিপোর্ট পাওয়া যায়নি।

এদিকে, সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট সাতজনের মৃত্যু হয়েছে। অপরদিকে কলারোয়ায় ঢাকা ফেরত বায়িং হাউসে কর্মরত এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। এ ঘটনায় ওই গ্রামে তাঁর বাড়িসহ আটটি বাড়ি লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জিয়াউর রহমান জানান, ১০ মে ওই যুবক তাঁর স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরেন। স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে গত ১৩ মে ওই যুবক ও তাঁর স্ত্রীর নমুনা খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। তার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তিনি তাঁর বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

এ নিয়ে সাতক্ষীরায় বর্তমানে চারজন করোনা আক্রান্ত ব্যক্তি আইসোলেশনে রয়েছেন। আর সুস্থ হয়েছেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT