তাজা বার্তা | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জে ‘জামায়াত নেতার’ বাড়িতে ‘বোমা’ বিস্ফোরণ, নিহত ১

প্রকাশিতঃ এপ্রিল ৩০, ২০২০, ১৮:১২

কেরানীগঞ্জে ‘জামায়াত নেতার’ বাড়িতে ‘বোমা’ বিস্ফোরণ, নিহত ১

ঢাকার কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তরপাড়া এলাকার একটি বাড়ির চারতলায় আজ বৃহস্পতিবার ভোরে ‘বোমা’ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন দুই নারীসহ আরো ১১ জন।

বোমার বিকট শব্দে আশপাশের প্রায় ২৫টি বাড়ির জানালার গ্লাস ও আসবাবপত্র ভেঙে যায়। বিস্ফোরণের শব্দে এলাকাবাসী আতংকিত হয়ে পড়ে।

স্থানীয়রা জানায়, বাড়িটি জামায়াত নেতা হাজি আবুল হোসেনের। ছয় মাস আগে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা (ডিবি) পুলিশ তাঁর বাড়ি থেকে তিন শিবিরকর্মীকে আটক করেছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই জামায়াত নেতার বাড়ির চারতলায় ১০-১২ জন শিবিরকর্মী থাকতেন। ভোর ৪টার দিকে বোমা বিস্ফোরণের পর পরই বাড়ির মালিক আবুল হোসেন ও শিবিরকর্মীরা পালিয়ে গেছেন।

তবে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, ‘এটি বোমা বিস্ফারণ, নাকি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ তা তদন্ত না করে বলা যাবে না।’

ওসি আরো জানান, আহতদের মধ্যে এক শিশু মারা গেছে। নারীসহ চারজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। বিষয়টি তদন্ত করে জানানো হবে।

এলাকাবাসীর দাবি, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে রুমের আসবাবপত্র আগুনে পুড়ে যেত। তা ছাড়া রুমের গ্যাস সিলিন্ডার অক্ষত আছে। বোমা বিস্ফোরণ না হলে আশপাশের ২৫টি বাড়ির ক্ষতি হতো না।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT