তাজা বার্তা | logo

১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

প্রকাশিতঃ এপ্রিল ২৭, ২০২০, ১৮:২৩

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১৪ মামলার আসামি নিহত

গাজীপুরের পুবাইলের সাতকোয়া এলাকায় কথিত বন্দুকযুদ্ধে রবিউল ইসলাম রবু নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। র‍্যাবের দাবি, নিহত রবিউল একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১১টি গুলি ও তিন হাজার ৮৪০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও দাবি র‍্যাবের।

নিহত রবিউল ইসলাম রবু গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী এলাকার বাসিন্দা।

র‌্যাব-১-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান জানান, গতকাল রোববার দিবাগত রাত ১টার দিকে একদল মাদক ব্যবসায়ী পুবাইলের সাতকোয়া এলাকায় মাদক কেনাবেচার জন্য অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় র‍্যাব। এ সময় র‌্যাব-১-এর একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা অভিযানের বিষয়টি টের পেয়ে র‌্যাব সদস্যদের ওপর গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে রবিউল ইসলাম রবু গুলিবিদ্ধ হন। একপর্যায়ে পাঁচ থেকে ছয়জন মাদক ব্যবসায়ী পালিয়ে যান। ঘটনাস্থলে মাদক ব্যবসায়ীদের গুলিতে আহত হয়েছেন র‌্যাবের সৈনিক কামরুল ইসলাম।

কামরুজ্জামান আরো জানান, পরে ঘটনাস্থল থেকে রবিউলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। নিহত রবিউল ইসলাম রবুর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অভিযোগে ১৪টি মামলা রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT