তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মাদারীপুরে শনিবার থেকে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

প্রকাশিতঃ মে ১৫, ২০২০, ১৯:০৮

মাদারীপুরে শনিবার থেকে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

করোনাভাইরাসের ঝুঁকি প্রতিরোধে শনিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য মাদারীপুরের চারটি উপজেলার ওষুধের ও নিত্যপ্রয়োজনীয় দোকান বাদে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। আজ শুক্রবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম বলেন, ‘করোনাভাইরাসের ঝুঁকি বৃদ্ধি পাওয়ায় শনিবার সকাল থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত মাদারীপুরের চারটি উপজেলার ওষুধের ও নিত্যপ্রয়োজনীয় দোকান বাদে সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। করোনা প্রতিরোধ কমিটির আজকের সভায় আমরা সবাই সম্মিলিতভাবে এ সিদ্ধান্ত নিয়েছি। কেউ সিদ্ধান্ত অমান্য করলে তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল মাদারীপুরকে লকডাউন ঘোষণা করা হয়। পরে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী জেলার ব্যবসায়ীরা গত ১০ মে থেকে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখেন।

সভায় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও সভাপতিমণ্ডলীর সদস্য, জেলা করোনা প্রতিরোধ কমিটির প্রধান উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য শাজাহান খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, বণিক সমিতির সভাপতি সাব্বির ভূঁইয়া, বণিক সমিতির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তুষার ভূঁইয়া, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম. আর. মুর্তজা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম মাদারীপুর বণিক সমিতির নেতারা।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT