তাজা বার্তা | logo

৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত

প্রকাশিতঃ মে ১৩, ২০২০, ১৯:২৪

নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত

আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে নরসিংদীর রায়পুরা উপজেলায় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে টেঁটাবিদ্ধ হয়ে নুরুল হক (৫২) নামের বিদেশফেরত এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বুধবার উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

নিহত নুরুল হক আব্দুল্লাহপুর গ্রামের লাল মিয়ার ছেলে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, আব্দুল্লাহপুর গ্রামের ফরহাদ হোসেন স্বপন ও কাঞ্চন মিয়া গ্রুপের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে আজ সকালে স্বপন সমর্থিত গ্রুপের লোকজন প্রতিপক্ষ কাঞ্চনের সমর্থকদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে দুইপক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের ১৪টি বাড়ি ঘরে পাল্টাপাল্টি হামলা, অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাট শুরু হয়। এ সময় দুই পক্ষের মধ্যে চলা সংঘর্ষ দেখতে গেলে একই গ্রামের বিদেশ ফেরত নুরুল হক টেঁটাবিদ্ধ হয়ে আহত হন।

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নরসিংদী সদর হাসপাতলে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT