তাজা বার্তা | logo

১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রাজধানীতে একদিনে ৬১৬ জন করোনায় আক্রান্ত

প্রকাশিতঃ মে ১২, ২০২০, ১৮:৫২

রাজধানীতে একদিনে ৬১৬ জন করোনায় আক্রান্ত

দেশে গতকাল সোমবার পর্যন্ত একদিনে করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত শনাক্ত হয়েছে এক হাজার ৩৪ জন। এর মধ্যে রাজধানী ঢাকায় একদিনে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে ৬১৬ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট আক্রান্ত শনাক্ত হয়েছে ১৫ হাজার ৬৯১ জন। এ ছাড়া দেশে গতকাল সোমবার পর্যন্ত করোনায় মারা গেছে মোট ২৩৯ জন।

এ ছাড়া রাজধানী ঢাকায় করোনায় মোট আক্রান্ত সাত হাজার ২৭৫ জন। যাদের মধ্যে গত সোমবার পর্যন্ত একদিনে ৬১৬ জন আক্রান্ত হয়েছে। অপরদিকে ৪১৮ জন দেশের বিভিন্ন জেলায় আক্রান্ত হয়েছে। ঢাকায় দেশে মোট আক্রান্তের ৫৯ দশমিক ২৭ ভাগ রোগী রয়েছে। এদিকে রাজধানী বাদে ঢাকা বিভাগে মোট আক্রান্ত ২৩৩ জন এবং এ বিভাগের নারায়ণগঞ্জে মোট আক্রান্ত এক হাজার ২৪৩ জন। আজ মঙ্গলবার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) ওয়েবসাইট থেকে এসব তথ্য জানা গেছে।

তথ্য থেকে জানা যায়, রাজধানী ঢাকায় অধিক সংখ্যক রোগী শনাক্ত হয়েছে এমন এলাকাগুলো হচ্ছে রাজারবাগে ২০২ জন, কাকরাইলে ১৭৬ জন,যাত্রাবাড়ীতে ১৯৬ জন,মহাখালীতে ১৭৭ জন,মোহাম্মদপুরে ১৫৬ জন ,মুগদায় ১৮১ জন, তেজগাঁওতে ১০৭ জন, লালবাগে ১১২ জন, বাবুবাজারে ৮৮ জন, উত্তরায় ৯০ জন, মালিবাগে ৮৫ জন, মগবাজারে ৭৯ জন, বংশালে ৭৮ জন, ধানমণ্ডিতে ৬৯ জন, ওয়ারীতে ৫৬ জন, শাহবাগে ৬৪ জন,গেন্ডারিয়াতে ৬৪ জন, বাড্ডায় ৬৮,গুলশানে ৫৭ জন, আগারগাঁওয়ে ৪৮ জন, বাসাবোতে ৫৫ জন,গুলশানে ৫৭ জন, শ্যামলীতে ৬২ জন, চকবাজারে ৫৮ জন, বনানীতে ৩৯ জন, রামপুরায় ৪৭, রমনায় ৪২ জন ও স্বামীবাগে ৪৯ জন।


© তাজা বার্তা ২০২১

Developed by XOFT IT